Bollywood

বলিউড নিয়ে মাহিরা খানের বিরুপ মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া

বলিউডে তাঁর প্রথম ছবি মুক্তি পেতে চলেছে আর ক’দিনের মধ্যেই। বলিউড বাদশার সঙ্গে তাঁর এই ছবি ঘিরে উত্তেজনা আর প্রত্যাশার পারদ চড়ছে অনেক দিন ধরেই। ‘রইস’-এর হাত ধরে বলিউডে ইনিংস শুরু করেও হয়তো অকালেই থেমে যাবে পাক অভিনেত্রী মাহিরা খানের দৌড়!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৬ ১১:০৭
Share:

বলিউডে তাঁর প্রথম ছবি মুক্তি পেতে চলেছে আর ক’দিনের মধ্যেই। বলিউড বাদশার সঙ্গে তাঁর এই ছবি ঘিরে উত্তেজনা আর প্রত্যাশার পারদ চড়ছে অনেক দিন ধরেই। ‘রইস’-এর হাত ধরে বলিউডে ইনিংস শুরু করেও হয়তো অকালেই থেমে যাবে পাক অভিনেত্রী মাহিরা খানের দৌড়! কারণ, ‘রইস’ মুক্তির ঠিক আগে ভারত ও বলিউড সম্পর্কে মাহিরার মন্তব্যের যে ভিডিও বাজারে ছড়িয়ে পড়েছে তা অভিনেত্রীর বলিউড কেরিয়ারের ক্ষেত্রে বড়সড় বাধা হয়ে দাঁড়াতে পারে বলে মনে করছেন অনেকেই। এই ভিডিওতে মাহিরাকে বলতে শোনা যাচ্ছে, “পাকিস্তানের কখনও ভারতের থেকে কিছু শেখার নেই৷ আমরা তো আর বলিউড নই!”

Advertisement

২০১১-এ পাকিস্তানের একটি রিয়ালিটি শো-এর এই ভিডিও ‘রইস’ মুক্তির ঠিক আগেই প্রকাশ্যে আসায় ফের সমস্যায় পড়তে পারে ছবিটি। শুধু তাই নয়, ছবির পাক নায়িকার বলিউড কেরিয়ার চিরতরে শেষ হয়ে যেতে পারে বলেও আশঙ্কা করছেন অনেকে। বলিউডে পাক তারকাদের কাজ করা নিয়ে এমনিতেই সুর চড়িয়ে রেখেছে এমএনএস। ‘রইস’ মুক্তি নিয়েও আশঙ্কার মেঘ দেখা গিয়েছিল। রাজ ঠাকরের সঙ্গে একাধিক আলোচনা করে সেই বাধা কোনও রকমে কাটিয়েছেন শাহরুখ। আশঙ্কা করা হচ্ছে, মাহিরার এই মন্তব্য শোনার পর ফের রোষের মুখে পড়তে হতে পারে শাহরুখের ‘রইস’কে।

Advertisement

আরও দেখুন...
২০১৬-এ কোন হিরো কত আয় দিলেন বলিউড বক্স অফিসে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন