Bollywood Scoop

প্রাক্তন মালাইকা ও বর্তমান সুরাকে নিয়ে নৈশভোজে আরবাজ়, কার কারণে এক হলেন তাঁরা?

স্ত্রী সুরার হাত ধরে এলেন আরবাজ়, এলেন মালাইকাও। কী কারণে প্রাক্তন ও বর্তমান স্ত্রীয়ের সঙ্গে নৈশভোজে গেলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৭:০৫
Share:

(বাঁ দিকে) আরবাজ় খান এবং সুরা খান। মায়ের সঙ্গে মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

গত ২৪ ডিসেম্বর রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নতুন সংসার পেতেছেন মালাইকা আরোরার প্রাক্তন স্বামী আরবাজ় খান। সুরাকে বিয়ে করার পর মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন তিনি। আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকেই নিজের নামের পাশ থেকে ‘খান’ পদবি সরিয়েছেন অভিনেত্রী। কিন্তু শুক্রবার রাতে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় দেখা গেল একেবারে অন্য এক চিত্র। বর্তমান স্ত্রী সুরার হাত ধরে এলেন আরবাজ়। পিছু পিছু এলেন মালাইকা। প্রাক্তন ও বর্তমান স্ত্রীয়ের সঙ্গে কী কারণে নৈশভোজে গেলেন অভিনেতা?

Advertisement

১৯ বছরের দাম্পত্য জীবন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ়-মালাইকার। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। আর সন্তানের জন্যই ফের কাছাকাছি এলেন এই প্রাক্তন দম্পতি। সম্প্রতি একটি পডকাস্ট শো শুরু করেছেন আরহান। তারই উদ্‌যাপনের খাওয়া দওয়া ছিল। ছেলের কথা ভেবেই এদিন এক হলেন আরোরা ও খান পরিবার।

আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। তবে আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে নানা ভাবে সামাজিক হেনস্থার মুখে পড়তে হয়েছে মালাইকাকে।

Advertisement

কিন্তু ছেলের বিশেষ দিনে আরহানের মা-বাবা ছাড়াও ছিলেন আরবাজ়ের বাবা সেলিম খান, মালাইকার মা জয়েস, বোন অমৃতা সহ অন্যরা। গত সপ্তাহেই প্রকাশ্যে এসেছে আরহানে পডকাস্ট ‘দম বিরিয়ানি’র টিজ়ার। সেখানে খান পরিবারের সকল সদস্যের দেখা মিলেছে। জেঠু সলমন খান উৎসাহ দিয়েছেন তাঁর ভাইপোকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন