Entertainment News

টুইঙ্কলের ‘আবেগাপ্লুত’ মন্তব্যের জবাব দিলেন মল্লিকা

সোশ্যাল মিডিয়ায় তাঁর এই মন্তব্যের বিরূপ প্রতিক্রিয়া হয়। অনেকেই বলেন, স্বামীকে অন্ধভাবে সমর্থন করতে গিয়ে টুইঙ্কল নিজের নারীবাদী অবস্থান থেকে সরে এসেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৭ ১৭:৪৬
Share:

বিতর্ক চলছেই...

অক্ষয় কুমার-মল্লিকা দুয়া-টুইঙ্কল খান্না বিতর্ক চলছেই। আসলে এই বিতর্কে টুইঙ্কলের ঠাট্টা করে গোটা বিষয় লঘু করার চেষ্টা সোশ্যাল মিডিয়া মোটেই ভাল চোখে দেখেনি। সে কথা বুঝে ফেসবুকে ক্ষমা চেয়ে নিয়েছেন অক্ষয়-পত্নী। তবে এতে ফের তাঁকে নাম না করে খোঁচা দিয়েছেন মল্লিকা। টুইটে লিখেছেন, ‘‘এটাই করেন অভিভাবকরা। নিজের সন্তানদের রক্ষা করেন। তা সে ৫ বছরের হোক বা ২৮ বছরের।’’

Advertisement

’ ☝🏻

আরও পড়ুন, গার্হস্থ্য হিংসার শিকার হয়েছিলেন ইনি!

Advertisement

আরও পড়ুন, সলমন ডাকলে তবেই যাব, বললেন ইনি!

আসল ঘটনাটা কী?

‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ অনুষ্ঠানের বিচারক অক্ষয় কুমার। কয়েকদিন আগে কমেডিয়ান মল্লিকা সম্পর্কে তিনি বলেন, ‘‘মল্লিকাজি, আপনি ঘণ্টা বাজান, আমি আপনাকে বাজাচ্ছি।’’

এই মন্তব্যেই শুরু হয় বিতর্ক। তীব্র প্রতিক্রিয়া করেন মল্লিকার বাবা সাংবাদিক বিনোদ দুয়া। মল্লিকাও সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে দেন তাঁর অসন্তোষ। যদিও পরে দু’জনেই তাঁদের মন্তব্য সোশ্যাল ওয়াল থেকে ডিলিট করে দেন।

এই রঙ্গমঞ্চে অক্ষয়ের স্ত্রী টুইঙ্কলও ঢুকে পড়েন। স্বভাবোচিত ইয়ার্কি করে বিষয়টি হালকা করার চেষ্টা করেন। তিনি বলেন, ‘‘ঠাট্টা ইয়ার্কিকে সেভাবেই নেওয়া উচিত।’’

কিন্তু সোশ্যাল মিডিয়ায় তাঁর এই মন্তব্যের বিরূপ প্রতিক্রিয়া হয়। অনেকেই বলেন, স্বামীকে অন্ধভাবে সমর্থন করতে গিয়ে টুইঙ্কল নিজের নারীবাদী অবস্থান থেকে সরে এসেছেন।

এর পরই ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমাপ্রার্থনা করেন অভিনেত্রী। স্বীকার করে নেন, অক্ষয়ের স্ত্রী হিসেবে আবেগাপ্লুত হয়ে পড়েই এমন মন্তব্য করেছেন তিনি।

তবে এই গোটা বিষয়ে অক্ষয়ের তরফে এখনও কোনও মন্তব্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন