Entertainment News

মা হতে চলেছেন ক্যানসার মুক্ত মনীষা

‘বম্বে’ হোক বা ‘দিল সে’— এক সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন মনীষা কৈরালা। তারপর দুরারোগ্য ক্যানসারে সিলভার স্ক্রিন থেকে অনেকটা দূরে চলে যেতে বাধ্য হন নায়িকা। দীর্ঘ চিকিত্সার পর এখন তিনি ক্যানসারমুক্ত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৭ ১২:১৪
Share:

‘বম্বে’ হোক বা ‘দিল সে’— এক সময় বলিউডের প্রথম সারির অভিনেত্রী ছিলেন মনীষা কৈরালা। তারপর দুরারোগ্য ক্যানসারে সিলভার স্ক্রিন থেকে অনেকটা দূরে চলে যেতে বাধ্য হন নায়িকা। দীর্ঘ চিকিত্সার পর এখন তিনি ক্যানসারমুক্ত। ওভারিয়ান ক্যানসার সারিয়ে মাঝে আরও পাঁচটা বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী। আর এ বার মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মনীষা। নেপালি ব্যবসায়ী সম্রাট দহালের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর একাকিত্ব থেকে মুক্তি পেতে মা হতে চান তিনি। সব কিছু ঠিক থাকলে, চলতি বছর ডিসেম্বরেই একটি কন্যা সন্তান দত্তক নিতে পারেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ‘যাঁরা সমালোচনা করছেন তাঁরাই নিয়মিত প্রত্যেকটা এপিসোড দেখছেন’

মনীষার কথায়, ‘‘আমি কন্যা সন্তান দত্তক নিতে চাই। খুব এক্সাইটেড লাগছে। আর অপেক্ষা করতে পারছি না। সব কিছু ঠিক থাকলে এ বছর ডিসেম্বরের মধ্যেই দত্তক নিতে পারব। তারপর ওকে ঘিরেই আমার জীবনের সব পরিকল্পনা করব।’’

Advertisement

আরও পড়ুন, মেয়ে দ্বিতীয় আলিয়া হোক চান না সইফ

সম্প্রতি রাজু হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিকে নার্গিসের চরিত্রে অভিনয় করছেন মনীষা। কিছুদিনের মধ্যেই শুরু হবে এই ছবির শুটিং। বলিউডে দত্তক নেওয়ার ইতিহাস নতুন নয়। মনীষার আগে দুই মেয়েকে দত্তক নিয়ে সিঙ্গল মাদার হিসেবে নজির সৃষ্টি করেছেন সুস্মিতা সেন। রবিনা টন্ডনও এক মেয়েকে দত্তক নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন