Manoj Bajpayee

সুশান্তকে অপমান! কেআরকে-কে ‘প্রতারক’ বলে বয়কট করার দাবি মনোজ-মিলাপের

স্বঘোষিত সিনে সমালোচক কেআরকে বা কমল আর খানের দু’টি ভিডিও প্রকাশ্যে এসেছে। একটিতে তিনি ‘কেদারনাথ’ মুক্তির পর সমালোচনার চোটে ধুয়ে দিচ্ছেন সুশান্তকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২০ ১৩:১৭
Share:

‘প্রতারক কেআরকে-কে বয়কট করুন’, ডাক দিয়েছেন , অভিনেতা মনোজ বাজপেয়ী।

সুশান্ত সিংহ রাজপুত। ১৪ জুন থেকে ৪ জুলাই, ২০ দিন হতে চলল তিনি নেই। তার পরেও তাঁকে নিয়েই বচসা!

Advertisement

সম্প্রতি, স্বঘোষিত সিনে সমালোচক কেআরকে বা কমল আর খানের দু’টি ভিডিও প্রকাশ্যে এসেছে। একটিতে তিনি ‘কেদারনাথ’ মুক্তির পর সমালোচনার চোটে ধুয়ে দিচ্ছেন সুশান্তকে। অন্যটিতে সেই কমলই কেঁদে ভাসাচ্ছেন সুশান্তের অকাল প্রয়াণের পর। তাঁর শোক যে আদতে কুম্ভীরাশ্রু, সেটা বুঝতে পারার পরেই নতুন করে রাগে ফুটছে বলিপাড়া।

আরও পড়ুন: খুন করে, দেহ নিয়ে দিনভর শহরের রাস্তায় ঘুরলেন ক্যাব চালক

Advertisement

‘প্রতারক কেআরকে-কে বয়কট করুন’, ডাক দিয়েছেন ‘সত্যমেব জয়তে’র পরিচালক মিলাপ জাভেরি, অভিনেতা মনোজ বাজপেয়ী-সহ একাধিক তারকা।

blockquote class="twitter-tweet">

With you on this @zmilap also urge the people from the industry who mentor these elements to stop doing so else KARMA is waiting ....!!! https://t.co/dXnUVoAFNW

— manoj bajpayee (@BajpayeeManoj) July 3, 2020

কেআরকে-র এই দুটো ভিডিও প্রথম প্রকাশ্যে আনেন মিলাপ। সঙ্গে সঙ্গে সেগুলি ছড়িয়ে পড়ে দাবানলের মতো। মিলাপের দাবি, “দিনের পর দিন এ ভাবেই নাটক করে করে বলিউড তারকাদের অতিষ্ট করে তুলছে এই ‘প্রতারক’। কেআরকে-এর মতো লোককে আর বাড়তে দেওয়া উচিত নয়। এ বার একে বলিপাড়া ছাড়া করার সময় এসেছে।”

মিলাপের এই ক্ষোভে অতি দ্রুত সামিল হন ‘সত্য’ অভিনেতা। মিলাপের সঙ্গে একমত মনোজের দাবি, কেআরকে সহ্যের সীমা ছাড়িয়েছে। একে বয়কট করুক বলিউড।

কমলকে নিয়ে জলঘোলা এর আগেও কম হয়নি। শোনা কথা, কেআরকে নাকি কর্ন জোহরের থেকে ২৫ লাখ টাকা নিয়ে অজয় দেবগনের ছবি ‘শিবায়’-এর বিরুদ্ধে অপপ্রচার করেছিলেন।

মনোজ-মিলাপের অভিযোগ, এ ভাবে সুশান্তের মৃত্যু নিয়েও ব্যবসা করার চেষ্টা করছে কেআরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন