Sohail Khan

Sohail: সোহেলের সঙ্গে সম্পর্ক অন্ধকার গর্তে ডুবে যাচ্ছিল, বিচ্ছেদের পর সব ভাল লাগছে: সীমা

সোহেলের সঙ্গে বিচ্ছেদের পর নতুন জীবন পেয়েছেন ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ তারকা তথা পোশাকশিল্পী সীমা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ২০:০১
Share:

বছরের শুরুতেই দীর্ঘ ২৪ বছরের দাম্পত্যে দাঁড়ি টানেন সোহেল খান এবং সীমা সাজদেহ।

বলিউড সুপারস্টার সলমান খানের ভাই সোহেল খান এবং সীমা সাজদেহ ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তবে বছরের শুরুতেই তাঁরা দাঁড়ি টানেন দীর্ঘ ২৪ বছরের দাম্পত্যে। বিবাহবিচ্ছেদের আবেদন করেন। সে সময় আরও বেশি করে শিরোনামে ছিলেন সোহেল আর সীমা। তার এত মাস পর সব যখন মিটমাট, ঝাড়া হাত-পা সীমা মুখ খুললেন তাঁর দুঃসহ অতীত নিয়ে।

Advertisement

কেন হঠাৎ বিয়ে ভাঙতে বাধ্য হয়েছিলেন সীমা? বললেন, “ব্যাপারটা ছিল গভীর অন্ধকার গর্তের মতো। যেখানে সাপের মতো এঁকেবেঁকে যাওয়া ছাড়া গতি নেই। কিন্তু আমি অন্য পথে চলতে চাইছিলাম। আমার মতো করে শ্বাস নিতে, বাঁচতে চেয়েছিলাম। আমার বাচ্চাদের জন্য, পরিবারের সদস্যদের জন্য, আমার ভাই বা আমার বোনের জন্য। আমার পরিবারের মানুষকে আঘাত করা হত, ভাল লাগত না। আমি দিনের পর দিন চাপের মধ্যে ছিলাম।”

১৯৯৮ সাল। সোহেল এবং সীমার প্রথম বার দেখা হয়েছিল ‘প্যার কিয়া তো ডরনা কেয়া’-র সেটে। তার পর থেকেই তাঁরা সম্পর্কে জড়ান। পালিয়ে গিয়ে বিয়েও করেন। তাঁদের দুই ছেলে নির্বাণ এবং ইয়োহান। বিবাহবিচ্ছেদের আবেদন করার আগে, তাঁরা বেশ কিছু দিন আলাদা থেকেছেন।

Advertisement

আর এখন, ভাল আছেন ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ তারকা সীমা। জানান, জীবনকে আবার ইতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখছেন। নেতিবাচক কোনও কিছুই তাঁকে আর স্পর্শ করে না।

সীমা তাঁর নাম থেকে ‘খান’ বাদ দিয়েছিলেন আগেই। সোহেলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ইনস্টাগ্রামে তাঁর প্রথম নাম সীমা কিরণ সাজদেহ-তে ফিরে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন