Entertainment News

সানির গাড়ি ঘিরে জনতা, কী চান তাঁরা?

সানি বৃহস্পতিবার কোচিতে গিয়েছিলেন। একটি স্মার্টফোন ব্র্যান্ডের প্রচারে। সেখানে গিয়ে কার্যত জনস্রোতে আটকে পড়েন অভিনেত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৭ ১৯:৩৩
Share:

সানি লিওন।ছবি: সানির ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

আপনি কি কেরলে থাকেন? রাস্তায় বেরিয়েছিলেন? নিশ্চয়ই বিশেষ লোকজন চোখে পড়েনি? দেখবেন কী করে? আজ তো কেরলের বহু মানুষ কোচিতে গিয়েছিলেন। কারণ?

Advertisement

আরও পড়ুন, বাংলা ছবিতে সানি লিওন

কারণ সানি লিওন। ঠিকই পড়ছেন। সানি বৃহস্পতিবার কোচিতে গিয়েছিলেন। একটি স্মার্টফোন ব্র্যান্ডের প্রচারে। সেখানে গিয়ে কার্যত জনস্রোতে আটকে পড়েন অভিনেত্রী। তাঁর গাড়ি ঘিরে কয়েক হাজার লোক ভিড় করেন। একটিবার সানিকে দেখার জন্য গাড়ির ওপর হুমড়ি খেয়ে পড়েন সকলে।

Advertisement

No words...no words....I can't thank the people of Kochi. I was so overwhelmed by the love and support. Never ever will forget Gods own Country Kerala!! Thank you #fone4

আরও পড়ুন, মেয়েকে নিজের মতো বানিও না, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সানি

সোশ্যাল মিডিয়ায় এই ছবি ও ভিডিও দেখার পর বলি মহলের একটা বড় অংশের মতে সানি লিওন যে ইন্ডাস্ট্রির কত বড় জায়গা নিয়ে আছেন তার প্রমাণ পাওয়া গেল। আপাতত ‘ভূমি’ ছবিতে একটি আইটেম ডান্স করতে দেখা যাবে সানিকে। ‘ভূমি’র পরিচালক ওমঙ্গ কুমার সাংবাদিকদের বলেন ‘‘ছবির খুব গুরুত্বপূর্ণ মুহূর্তে গানটা ব্যবহার করা হয়েছে। আর আমরা প্রথম থেকেই এই গানটার জন্য একমাত্র সানি লিওনকেই ভেবেছিলাম।’’ পাশাপাশি পরিচালক স্বপন সাহার হাত ধরে বাংলা ছবি ‘সেরা বাঙালি’তেও ডেবিউ করবেন সানি। !!

!!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন