MC Stan

‘যারা হিংসেয় জ্বলেপুড়ে মরছে, তাদের ভালবাসি, কাউকে তো জিততে হত!’ মুখ খুললেন স্ট্যান

সকলকে অবাক করে বিজয়ী ঘোষিত হয়েছেন এম সি স্ট্যান। সহ-প্রতিযোগীরা অবধি অনুমান করতে পারেননি এমন ফলাফল। ব্যাপক সমালোচনার মুখে পড়ে কী বললেন স্ট্যান?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ২১:৪৭
Share:

শিব ঠকরে কিংবা প্রিয়ঙ্কা চহর চৌধুরী নন। সকলকে অবাক করে ‘বিগ বস ১৬’-র বিজয়ী হন এম সি স্ট্যান। ছবি: সংগৃহীত।

তিনি অযোগ্য? ভুল বিচার? রটে চলেছে নানা কথা। শেষমেশ ‘অযোগ্য বিজেতা’র তকমা নিয়ে মুখ খুললেন র‍্যাপার এম সি স্ট্যান। তাঁর দাবি, ঈর্ষাপরায়ণ মানুষদের তিনি পছন্দ করেন। কে কী বলছে এতে কিছু আসে যায় না, জিতেছেন তো তিনিই!

Advertisement

১২ ফেব্রুয়ারি, রবিবার মাঝরাতে ঘোষণা হয়েছিল ‘বিগ বস ১৬’-র চূড়ান্ত ফলাফল। শিব ঠকরে কিংবা প্রিয়ঙ্কা চহর চৌধুরী নন। সকলকে অবাক করে বিজয়ী ঘোষিত হলেন এম সি স্ট্যান। সহ-প্রতিযোগীরা অবধি অনুমান করতে পারেননি এমন ফলাফল। তাতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন স্ট্যানও। ‘অযোগ্য’ তকমা পান রাতারাতি। জনরোষ বাড়তেই থাকে।

এই পরিস্থিতিতে স্ট্যান বললেন, “যারা হিংসেয় জ্বলেপুড়ে মরছে তাদেরকে বলছি, এটা খুব স্বাভাবিক ব্যাপার। মানুষের সহজাত আবেগ। ঈর্ষাপরায়ণ মানুষদের আমার ভালও লাগে। সবাই তো আর জিততে পারে না! এটা মেনে নেওয়া ছাড়া উপায় কী বলুন! আমিও অবাক হয়েছি বাকিদের মতো, কিন্তু ভিতর থেকে এ-ও মনে হচ্ছে যে, আমিও এই সম্মানের যোগ্য।”

Advertisement

প্রথম থেকেই ‘বিগ বস’-এর সেটের লড়াইয়ে দুই প্রতিযোগী সব থেকে বেশি চর্চিত হয়েছেন, তাঁরা শিব ও প্রিয়ঙ্কা। একটা বড় অংশের দর্শকের ধারণা ছিল, ট্রফি জিতবেন এই দু’জনের কেউ। কিন্তু অন্তিম পর্বে টান টান উত্তেজনা। শেষ পর্যন্ত সেরার শিরোপা পেলেন এম সি স্ট্যান। শুধু ট্রফি নয়, প্রায় ৩১ লাখ ৮০ হাজার টাকা নগদ পুরস্কার ঘরে নিয়ে গেলেন এই র‌্যাপার। এ ছাড়াও পেয়েছেন একটি গাড়ি।

প্রথম থেকেই দম ধরে খেলেছেন হায়দরাবাদের এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করেছেন, কখনও আবার বেরিয়ে যেতে চেয়েছেন এই ঘর থেকে। তবে এম সি-ও হয়তো এটা জানতেন না যে, শেষ হাসিটা তিনিই হাসবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন