Mika Singh

‘অনু মালিকের থেকে অনেক ভাল গাই’, খোলা মঞ্চে বিস্ফোরক মিকা সিংহ

মিকার মতে, কেরিয়ায়ের শুরুতে তাঁর গলা নাকি খুবই খারাপ ছিল। এমনকি তাঁর দাদা দালের মেহেন্দিও নাকি মিকার গান শুনে বলেছিলেন, “তুমি খুবই খারাপ গাও।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৯ ১২:২৩
Share:

মিকা এবং অনু মালিক।

খোলা মঞ্চে অনু মালিককে ব্যঙ্গ করলেন গায়ক মিকা সিংহ। দাবি করলেন, অনুর থেকে হাজার গুণ ভাল গান তিনি। অবশ্য বিষয়টিকে হাল্কা করতে অনুর উদ্দেশে বললেন, “কিছু মনে করবেন না...।”

Advertisement

এক সংবাদমাধ্যম আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন মিকা। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে নানা কথা শেয়ার করছিলেন গায়ক। কথা প্রসঙ্গে মিকা বলেন, “অনুজি, রাগ করবেন না, আমি যা বলছি সত্যি বলছি। আপনার থেকে অনেক ভাল গাই আমি।”

শুধু অনু নয়, মিকা অবশ্য নিজের সমালোচনাও করেছেন।

Advertisement

মিকার মতে, কেরিয়ায়ের শুরুতে তাঁর গলা নাকি খুবই খারাপ ছিল। এমনকি তাঁর দাদা দালের মেহেন্দিও নাকি মিকার গান শুনে বলেছিলেন, “তুমি খুবই খারাপ গাও।” দালেরের অ্যালবামেও নাকি গাওয়ার কথা ছিল তাঁর। সেই মতো একটি গান কম্পোজ করে গেয়েওছিলেন তিনি। কিন্তু এতটাই খারাপ শুনতে লাগছিল যে, দালের মিকা কে আর গাইতে দেননি সেই অ্যালবামে।

আরও পড়ুন-কালো ক্রপ টপে হিন্দি গানের সঙ্গে নুসরতের নাচ, দেখুন ভিডিয়ো

শুনুন মিকার গান

মিকা নাকি সে কথায় একেবারেই দমে যাননি। উল্টে দালেরকে গিয়ে বলেছিলেন,তিনি যদি গান গাইতে পারেন, মিকাও পারবেন।

আরও পড়ুন-মারধর করতেন, বন্ধুদের সঙ্গে ‘বিশেষ ভাবে’ মিশতে জোর করতেন সুপারহিট এই বলি নায়িকার স্বামী!

গত বছর থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না অনু মালিকের। একের পর এক বলিউডি গায়িকারা তাঁর বিরুদ্ধে এনেছেন যৌনহেনস্থার অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতেই ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিচারকের আসন থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাঁকে। এরই মাঝে মিকার ‘ওপেন চ্যালেঞ্জ’ অনু মালিককে।

যদিও মিকার ওই মন্তব্যে এখনও পর্যন্ত মুখ খোলেননি অনু মালিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন