Entertainment News

মার্কিন মুলুকে বসে লক্ষ্মী পুজো করলেন মিলি!

তিনি গায়িকা। গান লেখেনও। আবার অভিনয় করতেও দেখা গিয়েছে তাঁকে। মার্কিন সেনসেশনাল সেলেব মিলি সাইরাসের এ হেন অনেক পরিচয়। কিন্তু এ বার তিনি যা করলেন তা একেবারে আনকোরা। সকলের কাছেই নতুন। মার্কিন মুলুকে বসে লক্ষ্মী পুজো করে ফেললেন মিলি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:৪০
Share:

তিনি গায়িকা। গান লেখেনও। আবার অভিনয় করতেও দেখা গিয়েছে তাঁকে। মার্কিন সেনসেশনাল সেলেব মিলি সাইরাসের এ হেন অনেক পরিচয়। কিন্তু এ বার তিনি যা করলেন তা একেবারে আনকোরা। সকলের কাছেই নতুন। মার্কিন মুলুকে বসে লক্ষ্মী পুজো করে ফেললেন মিলি! নিজেই সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল ওয়ার্ল্ডে।

Advertisement

আরও পড়ুন, আমার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল হৃতিক, বললেন কঙ্গনা

ছবিতে দেখা যাচ্ছে মিলির বাড়িতে ফল ভোগের উপাচার নিয়ম মেনেই সাজানো। রয়েছে ধনদেবীর ছবিও। আসন পেতে বসে সেখানে পুজোও করছেন কোনও পুরোহিত! ধর্ম হোক বা বড় হওয়া কোনও সূত্রেই দেবী লক্ষ্মীর আরাধনার সঙ্গে যুক্ত হওয়ার কথা নয় মিলির। তবুও কেন এই পুজোর আয়োজন? না! এখনই এই প্রশ্নের কোনও সদুত্তর পাওয়া যায়নি। তবে মিলির দর্শকরা জানেন অদ্ভুত আচরণের জন্য মাঝেমধ্যেই শিরোনামে উঠে আসেন এই সেলেব। তাঁর নয়া এই পুজোও কি সেই কারণেই? 🍇🍐🍑🍒🍌

Advertisement

🍇🍐🍑🍒🍌

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন