Parambrata Chatterjee

অরিন্দমের ছবিতে এই প্রথম মিমি-পরম জুটি

সিকিম যেতে যেতে আনন্দবাজার ডিজিটালকে বললেন অরিন্দম, “মিমি এমন একটা চরিত্র করছে যা ও আগে কখনও করেনি। বলা যেতে পারে বাংলা ছবিতে এ রকম চরিত্র এই প্রথম।ওঁ গল্প শোনার পর থেকেই কাজ নিয়ে খুবই উত্তেজিত।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৫
Share:

বাঁ দিকে মিমি এবং ডান দিকে পরম।

ক্যামেলিয়া প্রোডাকশনের সঙ্গে তিন নম্বর ছবি ঘোষণা করলেন পরিচালক অরিন্দম শীল। ছবির নাম ‘খেলা যখন’। সম্পর্কের মোড়কে বোনা এই গল্পে লুকিয়ে আছে রহস্য। সেই রহস্যের নাম অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

Advertisement

এখানেই চমক শেষ নয়। এই প্রথম বার পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন অরিন্দম শীল। তাঁর বারো নম্বর ছবির সঙ্গীত পরিচালনায় দায়িত্বও তিনি দিয়েছেন বিক্রম ঘোষের ওপর।

সিকিম যেতে যেতে আনন্দবাজার ডিজিটালকে বললেন অরিন্দম, “মিমি এমন একটা চরিত্র করছে যা ও আগে কখনও করেনি। বলা যেতে পারে বাংলা ছবিতে এ রকম চরিত্র এই প্রথম। ও গল্প শোনার পর থেকেই কাজ নিয়ে খুবই উত্তেজিত। পরমের সঙ্গেও এই প্রথম কাজ করব। পাশপাশি এই ছবিতে বিক্রম-অরিন্দম জুটি একসঙ্গে কাজ করার বারো বছর পূর্ণ করবে।” যে ভাবে ক্যামেলিয়া প্রোডাকশন নতুন কনটেন্ট নিয়ে আসছে, তারও ভুয়সী প্রশংসা করলেন অরিন্দম শীল। ক্যামেরায় থাকছেন শুভঙ্কর ভড়। শুটিং হবে বোলপুর, কলকাতা এবং কার্শিয়াংয়েও। সব কিছু ঠিক থাকলে পয়লা বৈশাখ থেকেই শুরু হবে শুটিং।

Advertisement

আরও পড়ুন-প্রিয়ঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন