Mimi Chakraborty

নুসরতের ‘নাগিন’ বন্ধু বলে ট্রোল হলেন অভিনেত্রী মিমি

ইতিমধ্যেই স্ক্রিনশট টি ৮১৯ টি শেয়ার হয়েছে। যদিও এ নিয়ে এখনও দুই অভিনেত্রীর কেউই মুখ খোলেননি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২০ ১৪:১১
Share:

মিমি ও নুসরত।

সোশ্যাল মিডিয়ার ট্রোলের মুখে সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তী। ট্রোলের উৎস তার একটি ফেসবুক পোস্ট। গতকাল নুসরত জাহানের সঙ্গে একটি সেলফি পোস্ট করেন মিমি। সেই ছবিতে একটি কমেন্ট ঘিরেই যত কাণ্ড!

Advertisement

রমিনা সাঁতরা নামে একজন লেখেন "মিমি, আপনার মতো সেম আমারও একটি নাগিন বন্ধু ছিল সে নিজেকে বিশ্বসুন্দরী ভাবতো। সেলফিতে যেই ওকে ভাল লাগতো আর আমাকে খারাপ লাগতো ওটাই আপলোড করে দিতো, এর থেকে ও বলতে চাইতো, ও আমার থেকে সুন্দরী। আপনি ঠিক যেমন নিজেকে ভাল লাগছে বলে ফটোটা আপলোড করলেন।"

মিমি এবং নুসরতের এই সেলফি ঘিরেই ট্রোল।

Advertisement

এখানেই থেমে যাননি তিনি। নুসরতের ঠোঁটের বর্ণনা আঁকেন এর পর। বলেন নায়িকার ঠোঁট দেখে মনে হচ্ছে "ভীমরুল কামড়ে দিয়েছে"। মিমির প্রতি রাগ সামলাতে না পেরে তিনি লেখেন, "আবার ক্যাপশনে ' আস' লিখেছে। কী ঢপের ফ্রেন্ডশিপ যেখানে এত জেলাসি।"

রমিনা সাঁতরার সেই বিতর্কিত মন্তব্যের স্ক্রিনশট।

আরও পড়ুন: সৌমিত্রকে দেওয়া হতে পারে ইনভেসিভ ভেন্টিলেটরে

আরও পড়ুন: বিয়ে লুকিয়ে বলিউডে, সুঅভিনেত্রী হয়েও রাজপরিবারের এই সুন্দরী বার বার প্রত্যাখ্যাত ইন্ডাস্ট্রিতে

সব শেষে তিনি মিমিকে উপদেশ দিয়েছেন নিজের স্বভাবে পরিবর্তন আনার। বোঝালেন এ ধরনের ' হিংসা ' ঠিক নয়।

দেশের দুই সাংসদ অভিনেত্রী এখন শুট করছেন টেমসে র তীরে। নুসরত ব্যস্ত ' স্বস্তিক সংকেত ' - এর শ্যুট নিয়ে। অন্যদিকে মিমি ' বাজি ' - র একটি গানের শ্যুট করছেন জিতের সঙ্গে। তার মাঝেই দুই ' বোনু ' কিছুটা সময় বের করে আড্ডা জমিয়েছিলেন। তার এক ঝলক শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা। এমন কী ' সাপ ' আখ্যা ও জুটে গেল যাদবপুরের সংসদের।

ইতিমধ্যেই স্ক্রিনশট টি ৮১৯ টি শেয়ার হয়েছে। প্রচুর মানুষ তাতে নিজের মত প্রকাশ করছেন। যদিও এ নিয়ে এখনও দুই অভিনেত্রীর কেউই মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন