Mimi Chakraborty Reacts on Raj-Subhashree Marriage dgtl

Advertisement
শেষ আপডেট: ০৮ মার্চ ২০১৮ ১২:৪৭
Share:

এনগেজমেন্টের দিন রাজ-শুভশ্রী। ইনসেটে মিমি। ছবি: টুইটারের সৌজন্যে।

৬ মার্চ। রেজিস্ট্রি করলেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী। এনগেজমেন্ট হল গোপনে।

Advertisement

প্রাথমিক ভাবে খবরটা গোপনই ছিল। ঘনিষ্ঠ নিমন্ত্রিতদের অধিকাংশই নিমন্ত্রণের আসল কারণ জানতেন না। একেবারেই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে এনগেজমেন্ট সেরে ফেললেন এই জুটি। আগামী ১১ মে সম্ভবত তাঁদের সামাজিক বিয়ের অনুষ্ঠান হবে।

রাজ-শুভশ্রীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টলি পাড়ার একটা প্রশ্ন ঘুরতে থাকে। এই খবরে অভিনেত্রী মিমি চক্রবর্তীর কী প্রতিক্রিয়া? কারণ রাজের সঙ্গে মিমির দীর্ঘ প্রেমের খবর টলি মহলের সকলেই জানেন।

Advertisement

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর গোপন এনগেজমেন্ট, দেখুন ভিডিও

মিমির সঙ্গে ব্রেকআপের পরই রাজের সঙ্গে শুভশ্রীর সম্পর্ক গড়ে ওঠে। একটা সময় রাজকে নিয়ে প্রকাশ্য মিডিয়ায় দুই নায়িকার বাদানুবাদও হয়। সেই জায়গা থেকে এই বিয়ের খবরে মিমির বক্তব্য নিয়ে সকলেই কৌতূহলী হয়ে পড়েন।

মিমি কিন্তু সৌজন্য বজায় রেখেছেন। শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। গত ৭ মার্চ টুইটারে মিমি লেখেন, ‘অভিনন্দন। গোটা জীবন সুখের হোক।’ সৌজন্য বজায় রেখেছেন শুভশ্রীও। সোশ্যাল মিডিয়ায় তিনি ধন্যবাদ জানিয়েছেন মিমিকে।

সম্পর্কে যাই তিক্ততা থাকুক না কেন তা প্রকাশ্যে না এনে হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে যে সৌজন্য দেখালেন মিমি তাতে খুশি টলি পাড়ার একটা বড় অংশ। 😘

সম্পর্কে যাই তিক্ততা থাকুক না কেন তা প্রকাশ্যে না এনে হবু দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে যে সৌজন্য দেখালেন মিমি তাতে খুশি টলি পাড়ার একটা বড় অংশ।

আরও পড়ুন: আমি মানুষকে সম্মান দিতে জানি: শুভশ্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন