Mimi Chakraborty

Mimi Chakraborty: ঝড় উড়িয়ে নিয়ে গেল মিমির মাস্ক, ভিডিয়ো দিলেন অভিনেত্রী

গত রবিবার আবাসনের গাড়ি রাখার জায়গায় দাঁড়িয়ে ছিলেন মিমি। তখন আচমকা হাওয়া এই কাণ্ড ঘটিয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়োও দিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৩:৫১
Share:

মিমি চক্রবর্তী।

আগাগোড়াই খুব সচেতন মিমি চক্রবর্তী। দিন কয়েক আগে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেছেন। অতিমারিকালে সকলকে বারবার মনে করিয়ে দিয়েছেন হাত ধোওয়ার এবং মাস্ক পরে থাকার কথা। সাবধানতা মেনে চলছেন নিজেও। কিন্তু কে জানত দমকা হাওয়া এসে সাংসদ অভিনেত্রীর মুখ থেকে মাস্ক উড়িয়ে নিয়ে যাবে!

Advertisement

গত রবিবার আবাসনের গাড়ি রাখার জায়গায় দাঁড়িয়ে ছিলেন মিমি। তখন আচমকা হাওয়া এই কাণ্ড ঘটিয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়োও দিয়েছেন তিনি। কী দেখা যাচ্ছে? প্রচণ্ড হাওয়ায় এলোমেলো হয়ে যাচ্ছে মিমির চুল। হাতে ধরে রাখা ক্যামেরার দিকে তাকিয়ে হাসার চেষ্টা করছেন সাংসদ অভিনেত্রী। কিন্তু উড়ে আসা চুল বারবার ঢেকে দিচ্ছে তাঁর মুখ। কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো দিয়ে তিনি লিখেছেন, ‘আমার পার্কিংয়ে আটকে গিয়েছি। হাওয়ায় মাস্ক উড়ে গিয়েছে’।

এত দিন বড় পর্দায় দমকা হাওয়ায় নায়িকাদের ওড়না এবং শাড়ির আঁচল উড়তে দেখা গিয়েছে অনেক বার। কিন্তু মাস্ক উড়ে যাওয়ার ঘটনা বোধ হয় এই প্রথম! মিমির অনুরাগীরা যে তাঁর স্টোরি দেখে বেশ আনন্দ পেয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

মিমির ইনস্টাগ্রাম স্টোরি।

সোমবার সকালেই আরও একটি ভিডিয়ো দিয়েছেন মিমি। কালো লম্বা ঝুলের পোশাকে, খোলা চুলে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে তুলেছেন অভিনেত্রী। মাত্র ৩ ঘণ্টায় এক লক্ষের কাছাকাছি মানুষ দেখেছেন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন