Entertainment News

বিকিনি পরা ছবি দেখে মিমিকে সানি লিওনের সঙ্গে তুলনা!

কেউ লিখেছেন সেক্সি। কেউ লিখেছেন সানি লিওনের মতো লাগছে। কেউ বা টেনে এনেছেন মিমির ব্যক্তিগত সম্পর্কও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৯ ১৫:০৯
Share:

মিমি চক্রবর্তী।

অ্যাকোয়া সবুজ রঙের পোশাক পরনে। সমুদ্রের পাড়ে পোজ দিয়েছেন তিনি। অর্থাত্ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এই ছবি শেয়ার করার পরই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মন্তব্যের সম্মুখীন হতে হচ্ছে নায়িকাকে।

Advertisement

কেউ লিখেছেন সেক্সি। কেউ লিখেছেন সানি লিওনের মতো লাগছে। কেউ বা টেনে এনেছেন মিমির ব্যক্তিগত সম্পর্কও। অর্থাত্ মিমির প্রাক্তন প্রেমিক রাজ চক্রবর্তীর কথাও উল্লেখ করেছেন কেউ কেউ। যদিও এ সব নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

কিন্তু অন্য একটা প্রশ্ন উঠছে টলিউডের অন্দরেই। সোশ্যাল মিডিয়ার ব্যবহার নিয়ে উঠছে প্রশ্ন। যে কোনও ছবি শেয়ার করার স্বাধীনতা রয়েছে অভিনেত্রীর। আবার বাক্-স্বাধীনতাও সকলেরই রয়েছে। কিন্তু যে কোনও ছবিতে যে কোনও মন্তব্য কি করা উচিত?

Advertisement

আরও পড়ুন, #মিটু নিয়ে মুখ খুলেই ট্রোলিংয়ের শিকার রানি

🌊🌊🌊

A post shared by Mimi (@mimichakraborty) on

এই ছবিটিই শেয়ার করেছেন মিমি।

মিমির এই ছবিতে বেশ কিছু মন্তব্য কুরুচিকর বলেও মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ। বিকিনি পরা ছবি দিয়ে এর আগে বলিউডে সোনম কপূর, দীপিকা পাড়ুকোন, ফতিমা সানা শেখের মতো বহু তারকা ট্রোলড হয়েছিলেন। এ বার টলিউডেও কি সেই ট্রেন্ডই চলে এল?

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন