mira rajput

শাহিদের সঙ্গে ‘উষ্ণ’ অনুভূতি, ইনস্টাগ্রামে কাছে থাকার মুহূর্ত পোস্ট করলেন মীরা

দিন কয়েক আগেই বিকিনি পরা ছবি দিয়ে নেটমাধ্যমে উষ্ণতা ছড়িয়েছিলেন মীরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৩
Share:

শাহিদ এবং মীরা।

বড় পর্দায় কখনও দেখা যায়নি তাঁকে। অভিনয়ের ‘অ’-এর সঙ্গেও সম্পর্ক নেই মীরা কপূরের। তবুও ইনস্টাগ্রামে কী ভাবে তাক লাগাতে হয়, সে বিদ্যা ভালই রপ্ত করেছেন শাহিদ-পত্নীর। প্রায় প্রত্যেক মুহূর্তের আপডেট তিনি ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। দীর্ঘদিন পর স্বামীর সঙ্গে দেখা হওয়ার পর নিজেদের ভালবাসার মুহূর্তও তাই ভেসে উঠল মীরার ইনস্টা দেওয়ালে।

Advertisement

গত শুক্রবার শাহিদের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন মীরা। লিখলেন, ‘উষ্ণ অস্পষ্ট অনুভূতি’। অস্পষ্টই বটে। কারণ ছবিতে শাহিদ বা মীরা, কারওরই দেখা মেলেনি। দেখা যাচ্ছে তাঁদের ছায়া-শরীর। শাহিদের কাঁধে নিশ্চিন্তে মাথা রেখে দাঁড়িয়ে রয়েছে মীরা, সেটাও স্পষ্ট সেই ‘অস্পষ্ট’ ছবি থেকেই। শাহিদ-মীরার এই কাছে থাকার মুহূর্ত মুগ্ধ করেছে তাঁদের অনুরাগীদেরও। তারকা দম্পতিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

দিন কয়েক আগেই মীরা বিকিনি পরা ছবি দিয়ে উষ্ণতা ছড়িয়েছিলেন নেটমাধ্যমে। পুলের সামনে খয়েরি রঙের টু পিসে খোলা চুলে দাঁড়িয়েছিলেন মীরা। শরীর ঢাকা ছিল হালকা শ্রাগে। গোয়ায় ঘুরতে যাওয়ার এই ‘থ্রো ব্যাক’ ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘বিকিনি বডি অনেকটা অ্যাভোক্যাডো র মত হয়। সারা জীবন তুমি এমন দেহ পাওয়ার জন্য অপেক্ষা করবে, কিন্তু একদিনেই আবার সেটা নষ্ট হয়ে যেতে পারে।’ এর সঙ্গেই #ড্রিমিং জুড়ে দিয়েছেন মীরা। সেই ছবি হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছিল তাঁর অনুরাগীদের। নেটমাধ্যমে ঝড় তুলতে যে মীরা সিদ্ধহস্ত, সে কথা মেনে নিয়েছেন স্বয়ং শাহিদও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন