TRP Ratings

TV Serial: একে অন্যের মুখোমুখিই হন না, তবু ‘মিঠাই’ আর ‘ফুলঝুরি’র জোর চুলোচুলি!

গৌরব চট্টোপাধ্যায়ের মধ্যে উত্তমকুমারের ছায়া দেখছেন দর্শক। ধারাবাহিক ‘গাঁটছড়া’ তাই আবারও বাংলা সেরা? এ দিকে, ফুলঝুরি-মিঠাইয়ের জোর চুলোচুলি!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৫:০১
Share:

ধারাবাহিকের লড়াই

‘মিঠাই’ আর ‘ফুলঝুরি’। দুই চ্যানেলের দু’টি ধারাবাহিকের দুই নায়িকা। কস্মিনকালেও মুখোমুখি হন না (অন্তত পর্দায়)। অথচ তাঁদের মধ্যেই নাকি জোর চুলোচুলি! যাবতীয় দ্বন্দ্বের কারণ রেটিং তালিকা। বৃহস্পতিবার মানেই টেলিপাড়ায় রেজাল্ট বেরোনোর দিন। সেখানেই দ্বিতীয় স্থান নিয়ে রীতিমতো টানাটানি দুই ধারাবাহিকের। তালিকা বলছে, ওই একটি স্থান কাড়াকাড়ি করে দখলে রেখেছে ‘মিঠাই’ আর ‘ফুলঝুরি’। তার থেকেই যেন জোরদার অদৃশ্য টানাপড়েন দুই নায়িকার মধ্যে। দু’টি ধারাবাহিকই পেয়েছে ৮.১।

এই সুযোগে বাংলা সেরার তকমা নিজের ঝুলিতে পুরেছে ‘গাঁটছড়া’। ঋদ্ধিমান-খড়ির এখন দারুণ ভাব। সিংহরায় বাড়ির বড় ছেলে রাগ ভুলে অনেকটাই শান্ত, রোম্যান্টিক। খড়িকে তাঁর স্ত্রী-র মর্যাদা দিয়ে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছে। এ দিকে ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায় পর্দায় প্রেমিক সত্তা ফুটিয়ে তুলতেই দর্শকেরা মিল খুঁজে পাচ্ছেন তাঁর দাদু উত্তমকুমারের সঙ্গে! ধারাবাহিকের অনুরাগীরা এ কথা খুল্লমখুল্লা জানিয়েওছেন ফেসবুকে। টানটান চিত্রনাট্য, প্রত্যেকের দুরন্ত অভিনয় গুণে ৮.৫ পেয়ে শীর্ষস্থানে ‘গাঁটছড়া’।

Advertisement

তৃতীয়, চতুর্থ, পঞ্চম স্থানে ‘গৌরী এল’, ‘আলতা ফড়িং’, ‘লক্ষ্মী কাকিমা’। এই তিনটি ধারাবাহিকের প্রাপ্ত নম্বর যথাক্রমে ৭.৮, ৭.৭, ৬.৯। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘উমা’, ‘অনুরাগের ছোঁয়া’, ‘মন ফাগুন’, ‘সহচরী’। স্টার জলসা, জি বাংলার মধ্যে নম্বরের ফারাকও যথারীতি বজায় রয়েছে। বাকিরা কে কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন