Mithai

TV Serial: গুনগুন কি হেরে গেল মিঠাইয়ের কাছে? দেখে নিন ধারাবাহিকের যুদ্ধে কে এগিয়ে

দর্শকেরা সৌমিতৃষা কুণ্ডু অভিনীত একাধিক দৃশ্যে শ্রীদেবীর ‘কমিক সেন্স’-এর ছায়া দেখছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ১৩:৫৪
Share:

এগিয়ে ‘মিঠাই’।

ছোট পর্দায় নিজের মতো করেই রাজ্যপাট চালাচ্ছে জি বাংলার ‘মিঠাই’। চলতি সপ্তাহেও এই ধারাবাহিক আবার ‘বাংলা সেরা’। তার প্রাপ্ত নম্বর ১২.৩। এই সপ্তাহে মিঠাইয়ের চমক ছিল ‘হাওয়া হাওয়াই’ নাচ। দর্শকেরা দীর্ঘ দিন ধরেই ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুণ্ডু অভিনীত একাধিক দৃশ্যে শ্রীদেবীর ‘কমিক সেন্স’-এর ছায়া দেখেছেন। সে কথা নেটমাধ্যমে প্রকাশও করেছেন তাঁরা। এই সাদৃশ্যই সম্ভবত চলতি সপ্তাহে ধারাবাহিকের তুরুপের তাস।

Advertisement

এছাড়া, এই প্রথম টিম ‘হল্লা পার্টি’-র সঙ্গে হাত মিলিয়েছে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ মোদক। রাতুল-শ্রীতমার বিয়ে বাঁচাতে ভোল বদলেছে সবাই। ফের অপু-দীপুর টক-মিষ্টি-ঝাল রসায়ন দ্বিতীয় স্থানে ফিরিয়ে নিয়ে এসেছে ধারাবাহিক ‘অপরাজিতা অপু’-কে। তাদের খুনসুটি পেয়েছে ৯.৪। সৌজন্য-গুনগুনের বিয়ে গত সপ্তাহে খড়কুটোকে দ্বিতীয় স্থানে পৌঁছে দিয়েছিল। চলতি সপ্তাহে সেই ধারাবাহিক তৃতীয়। সৌগুন পেয়েছে ৮.১।

এ সপ্তাহে চতুর্থ ও পঞ্চম স্থানে যথাক্রমে কৃষ্ণকলি এবং যমুনা ঢাকি। তাদের প্রাপ্ত নম্বর ৭.৪, ৭.১। চলতি সপ্তাহে জি বাংলার মোট নম্বর ৬৪৫। স্টার জলসা পেয়েছে ৬২৭। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে

Advertisement

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন