Bengali Serials

TV Serial: শাপলা-চিংড়িতেই দর্শকমন জয় খুকুমণির, প্রথম সপ্তাহেই দখলে চতুর্থ স্থান

রেটিং চার্টে হাড্ডাহাড্ডি লড়াই ‘অপরাজিতা অপু’, ‘দাদাগিরি ৯’-এর, পিছিয়ে ‘রাসমণি’

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৫:৪৮
Share:

সম্প্রচারের এক সপ্তাহের মধ্যেই চতুর্থ স্থান দখল করে নিল স্নেহাশিস চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’।

মিঠাইয়ের মনোহরার পরেই এ বার বাঙালির পাতে শাপলা-চিংড়ির ঘণ্ট! চেটেপুটে চেখেও দেখছেন খাদ্যরসিক, থুড়ি দর্শকেরা। রেটিং তালিকায় সেই ছাপ স্পষ্ট। সম্প্রচারের এক সপ্তাহের মধ্যেই চতুর্থ স্থান দখল করে নিল স্নেহাশিস চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। ৭.৫ নম্বর তার ঝুলিতে। বাড়িতে খাবার পৌঁছে দিচ্ছে খুকুমণি। যত্ন করে খাওয়ানোর দায়িত্বও নিয়েছে। দর্শকদের পছন্দেও ঢুকে পড়েছে সোজা। যাকে বলে, ‘এলেন, দেখলেন, জয় করলেন’!

তালিকায় আরও একটি বদল— ৭.৪ পেয়ে পঞ্চম ‘অপরাজিতা অপু’। ৭.৩ পেয়ে ষষ্ঠ ‘দাদাগিরি’। ধারাবাহিক আর রিয়্যালিটি শো-য়ে জোর টক্কর! পর্দায় ‘অপু’ আর ‘দাদা’র রসায়নই কি নেপথ্যে?

১০.২ পেয়ে ‘মিঠাই’ যথারীতি সেরা। এ সপ্তাহে যদিও তার নম্বর কমেছে একটু। দ্বিতীয় যমুনা ঢাকি। পেয়েছে ৮.৪। যুগ্ম তৃতীয় ‘উমা’, ‘সর্বজয়া’। তাদের ঝুলিতে ৭.৯। এ দিকে, সৌজন্য-গুনগুনের মধ্যে তিন্নি ঢুকে পড়তেই প্রথম দশ থেকে ছিটকে গিয়েছে ‘খড়কুটো’। পিছিয়ে গিয়েছে ‘রাণী রাসমণি’ও।

চলতি সপ্তাহে মোট নম্বরের ফারাক বেড়েছে স্টার জলসা আর জি বাংলার মধ্যে। স্টার জলসা ৬০৮। জি বাংলার প্রাপ্ত নম্বর ৫৯০। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে--

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন