Mohammad Kaif

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন মহম্মদ কইফ?

নেটিজনদের সেই ভুল ভেঙে দিতেই নিজেদের ছবি পোস্ট করেছেন তাঁরা। আর তাঁদের মধ্যে সম্পর্কের বিষয়টিও খোলসা করেছেন নেটিজেনদের সামনে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ জুন ২০১৯ ১৪:০০
Share:

ক্যাটরিনা কইফ ও মহম্মদ কইফ। ছবি টুইটার থেকে সংগৃহীত।

তাঁরা দু’জনেই নিজ নিজ ক্ষেত্রে তারকা। কর্মের ক্ষেত্র আলাদা হলেও দু’জনের মধ্যে মিল একটাই। তাঁদের পদবি এক। তাই অনেকেই তাঁদের মধ্যে কোনও সম্পর্ক আছে বলে ভুল করেন। মন মতো সম্পর্ক তৈরি করে তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় মাতেন নেটিজেনরা। নেটিজনদের সেই ভুল ভেঙে দিতেই নিজেদের ছবি পোস্ট করেছেন তাঁরা। আর তাঁদের মধ্যে সম্পর্কের বিষয়টিও খোলসা করেছেন নেটিজেনদের সামনে।

Advertisement

তাঁদের দু’জনের এক জন হলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফ ও অন্যজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার মহম্মদ কইফ। সম্প্রতি দেখা হয়েছিল দু’জনের। সেই দেখা স্মরণীয় করতে ছবিও তুলেছেন। সেই ছবিই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মহম্মদ কইফ। আর সেই ছবি পোস্ট করে প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা লিখেছেন, ‘শেষ পর্যন্ত কইফদের দেখা হল।’ তার পরই নেটিজেনদের ভুল ভাঙতে পরের লাইনে তিনি লিখেছেন, ‘আগের মতো আবারও বলছি, মনুষ্যত্ব ছাড়া এখনও অবধি আমাদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই।’

তবে সম্পর্ক নিয়ে দুই কইফ নিজেদের অবস্থান ব্যক্ত করলেও থেমে থাকেননি নেটিজেনরা। তাঁরা স্বভাবসিদ্ধ ভঙ্গিতে নিজেদের মতো করে দু’জনের সম্পর্ক রচনা করেছেন। কেউ বলেছেন, ‘দুই কইফই জনপ্রিয় হয়েছেন লন্ডন থেকে। একজন নমস্তে লন্ডন ছবির জন্য ও অন্যজন লন্ডনের লডর্স স্টেডিয়ামে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের জন্য।’

Advertisement

তাই নিজেদের ব্যাপার দুই কইফ খোলসা করলেও নেটিজেনরা কিন্তু মজে তাঁদের মধ্যে সম্পর্ক খুঁজতে!

আরও পড়ুন: ৫০ বছর পর কেমন আছে সত্যজিতের ফেলুদা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন