যৌন হেনস্তার অভিযোগ গায়ক মিকার বিরুদ্ধে

যৌন হেনস্তার অভিযোগ উঠল গায়ক মিকা সিংহর বিরুদ্ধে৷ তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনলেন ৩২ বছর বয়সি এক মডেল৷ অভিযোগ, সিনেমায় কাজ পাওয়ার আশায় ওই মডেল প্রায়ই যেতেন মিকার বাড়িতে৷ মিকা নাকি তাঁকে সিনেমায় কাজ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। সেই সময়েই তাঁকে যৌননিগ্রহ করা হয় বলে অভিযোগ করেছেন তিনি৷

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৬ ১১:৫৫
Share:

যৌন হেনস্তার অভিযোগ উঠল গায়ক মিকা সিংহর বিরুদ্ধে৷ তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনলেন ৩২ বছর বয়সি এক মডেল৷ অভিযোগ, সিনেমায় কাজ পাওয়ার আশায় ওই মডেল প্রায়ই যেতেন মিকার বাড়িতে৷ মিকা নাকি তাঁকে সিনেমায় কাজ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। সেই সময়েই তাঁকে যৌননিগ্রহ করা হয় বলে অভিযোগ করেছেন তিনি৷ মহিলার অভিযোগের ভিত্তিতে গায়কের বিরুদ্ধে ভার্সোভা থানায় এফআইআর দায়ের করা হয়েছে৷
মিকা অবশ্য সরাসরি এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন৷ উল্টে ওই মডেলের বিরুদ্ধে জোর করে তাঁর বাড়িতে ঢোকার এবং তাঁকে হুমকি দেওয়ার অভিযোগ করেছেন মিকা। মিকার অভিযোগ, মহিলাকে তিনি চেনেন না। ওই মহিলা তাঁর থেকে ৫ কোটি টাকা দাবি করছিলেন। টাকার জন্য তাঁকে বার বার হুমকিও দিয়েছেন ওই মহিলা। আর সেই টাকা না পেয়েই এই রকম অবাস্তব অভিযোগ।
মিকার বাড়িতে ঠিক কী ঘটেছিল তা জানার জন্য সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ৷ তবে এই ঘটনায় একটা প্রশ্ন কিন্তু থেকেই যায়। কেন মিকার থেকে এই বিরাট অঙ্কের টাকা দাবি করছিলেন মহিলা? এ বিষয়ে কোনও মন্তব্য না করলেও পুলিশের এক আধিকারিক বলেন, “তদন্ত শুরু হয়েছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে।”

Advertisement

আরও পড়ুন...
মারণরোগকে জয় করে সফল হয়েছেন যে সেলেবরা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন