Alia Bhatt

সন্তানসুখেও মিশে আছে ‘ব্রহ্মাস্ত্র’, প্রচার অনুষ্ঠানে আলিয়া পরলেন বিশেষ পোশাক! কী লেখা পিঠে?

‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির আগে এক প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন আলিয়া। গোলাপি জামার পিঠে সোনা দিয়ে লেখা সন্তানের আগমন বার্তা। যা দেখে উচ্ছ্বসিত ভক্তরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪১
Share:

‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে এসেও মাতৃত্ব জাহির করার সুযোগ ছাড়লেন না আলিয়া ভট্ট।

‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে এসে মাতৃত্ব জাহির করার সুযোগ ছাড়লেন না আলিয়া ভট্ট। হায়দরাবাদের এক অনুষ্ঠানে অভিনব সাজে ধরা দিলেন তিনি। কালো স্যুট-প্যান্ট পরা রণবীর কপূরের পাশে বিশেষ ভাবে চোখে পড়ছিলেন আলিয়া। কারণ তাঁর পোশাক! উজ্জ্বল গোলাপি কামিজের পিছনে সোনার কাজ, পিঠের উপর লেখা ‘বেবি অন বোর্ড’(সন্তান আসছে)। মজা করে পিঠ দেখিয়ে বেরালেন আলিয়া। মুখে দুষ্টুমির হাসি তাঁর। তবে সাজেননি মোটেই। মাতৃত্বের আভায় এমনিতেই যে ঝলমল করছেন, সেটা আরও বেশি করে মেলে ধরতে চাইলেন।

Advertisement

এর আগেও ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে এক বার একসঙ্গে দেখা গিয়েছিল ‘রণলিয়া’কে। ‘হার্ট অব স্টোন’-এর কাজ সেরে সদ্য ফিরেছেন তখন আলিয়া। তাঁর অন্তঃসত্ত্বা চেহারা সেই প্রথম ভাল মতো সামনে এসেছিল। তার পর যত দিন যাচ্ছে আরও বাড়ছে গর্ভস্থ ভ্রূণ। আলিয়ার স্ফীতোদরের আকারও বাড়ছে। সে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন অনুরাগীরা। ভালবাসায়, শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন।

তার উপর আগামী ৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাচ্ছে। যে ছবি করতে গিয়েই পরস্পরের প্রেমে পড়েছিলেন রণবীর আর আলিয়া। প্রথম একসঙ্গে কাজ পথ বেঁধে দিয়েছিল যুগলের। তাই সন্তান গর্ভে ধরার সুখ আর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির সমাপতনের এই পর্বটি রীতিমতো উপভোগ করছেন আলিয়া।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন