Mimi Chakraborty

Mimi Chakraborty: বিধি নিষেধের সময় অবশেষে সেরা বালিশের সন্ধান পেয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি

অরুন্ধতী রায়ের লেখা ‘দ্য গড অব স্মল থিংস’ আপাতত তাঁর সঙ্গী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ২১:৪৩
Share:

মিমি চক্রবর্তী

অতিমারির সময় সাংসদ হিসেবে কাজ করার পাশাপাশি অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী জীবনধারায় নতুন ভাবনা নিয়ে আসছেন। সম্প্রতি নিজের চুল নিয়ে পরীক্ষানিরীক্ষা করার পর নতুন বালিশের সন্ধান পেয়েছেন তিনি। মিমির ইনস্টাগ্রাম স্টোরি সে কথাই বলছে। স্টোরিতে দেখা যাচ্ছে তাঁর নতুন চুলের সাজ। সামনের দিকে চুল ছোট ছোট করে কেটে নিয়েছেন তিনি। চুল কাটার এই পদ্ধতিকে বলা হয় ব্যাংস কাট। বিশ্বজুড়ে বহু আন্তর্জাতিক তারকাই চুলের এই সাজ পছন্দ করেন। বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া থেকে হলিউডের ডাকোটা জনসন, পপস্টার সেলেনা গোমেজ, অনেককেই এই চুলের সাজে দেখা গিয়েছে।

Advertisement

আদরের পোষ্য ম্যাক্সের পেটকে নরম তুলতুলে বালিশ করে শুয়ে আছেন তিনি।

এ বার চুলের সাজ নয়, সেরা বালিশের সন্ধান পেয়েছেন মিমি। হাত কাটা টি শার্ট, নতুন চুলের সাজে দেখা যাচ্ছে মিমি ধবধবে বালিশে আরাম করছেন। তিনি লিখেছেন,‘সেরা বালিশ’। তবে এখানেই শেষ নয়। এই বালিশ যে নিতান্তই সাধারণ নয় তার প্রমাণও দিয়েছেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে তাঁর আদরের পোষ্য ম্যাক্সের পেটকে নরম তুলতুলে বালিশ করে শুয়ে আছেন তিনি। ম্যাক্স নিশ্চিন্তে ঘুমোচ্ছে।

লকডাউনে বন্ধ ছবির শ্যুটিং। নিজের জন্য কিছুটা সময় পেয়েছেন মিমি চক্রবর্তী। এই অবসরে বই পড়ছেন তিনি। অরুন্ধতী রায়ের লেখা ‘দ্য গড অব স্মল থিংস’ আপাতত তাঁর সঙ্গী। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি দিয়ে অনুরাগীদেরও এই বই পড়ার বার্তা দিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন