‘মিস্টার বিন’ মৃত? ভুয়ো খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া

ভাল আছেন ‘মিস্টার বিন’ ওরফে ব্রিটিশ কমেডিয়ান রোয়ান অ্যাটকিনসন। গত মঙ্গলবার এই অভিনেতার মৃত্যুর ভুয়ো খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। বিবিসি-র একটি লোগো দেওয়া রোয়ানের একটি ছবি টুইটার এবং ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ জুলাই ২০১৬ ১২:২৬
Share:

ভাল আছেন ‘মিস্টার বিন’ ওরফে ব্রিটিশ কমেডিয়ান রোয়ান অ্যাটকিনসন। গত মঙ্গলবার এই অভিনেতার মৃত্যুর ভুয়ো খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। বিবিসি-র একটি লোগো দেওয়া রোয়ানের একটি ছবি টুইটার এবং ফেসবুকে ভাইরাল হয়ে যায়। সেখানে লেখা ছিল আত্মহত্যা করেছেন রোয়ান। শোকবার্তার বন্যা বয়ে যায়। কান্নাকাটি শুরু করে দেন ভক্তরা।

Advertisement

তবে কিছু ক্ষণের মধ্যেই খবরটা যে ভুল তা চাউর হয়ে যায়। এর পর রোয়ানের অনুরাগীরা ওয়েব ওয়ার্ল্ডে ক্ষোভে ফেটে পড়েন। শেষ পর্যন্ত টুইটারেই জানা যায়, রোয়ান ভাল আছেন।

এর আগে ২০১২ সালে রোয়ানের মৃত্যুর ভুয়ো খবর একবার চাউর হয়েছিল। সে সময় একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন অভিনেতা। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের।

Advertisement


এই ছবিটি দিয়েই ভুয়ো খবর ছড়ায়। ছবি: ফেসবুকের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন