Mrunal Thakur

Mrunal Thakur: কে বলেছে দুটো ডিগ্রি আছে? কলেজ থেকে বার করে দিয়েছিল আমায়: ম্রুণাল

নিজের পড়াশোনার তথ্যে ভুল ধরিয়ে দেওয়া, এমনটা বড় একটা দেখা যায় না। সেটাই করলেন ম্রুণাল ঠাকুর। বললেন, কলেজ থেকে বার করে দেওয়া হয় তাঁকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২২ ১১:৪৩
Share:

উইকিপিডিয়ার ভুল ধরিয়ে দিলেন ম্রুণাল!

ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন বছর চারেক হল। স্পষ্টবক্তা বলেই তাঁকে চেনে বলিউড। তা যেন মিথ্যে নয়, তার প্রমাণ আবারও দিলেন ম্রুণাল ঠাকুর নিজেই।

Advertisement

‘জার্সি’র অভিনেত্রী সম্পর্কে উইকিপিডিয়ায় লেখা রয়েছে, দু’টি ডিগ্রি রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। তা অন্য কেউ নন, হেসে ওড়ালেন ম্রুণাল নিজেই।

মুম্বই সংবাদমাধ্যমকে অভিনেত্রী হাসতে হাসতেই বলেন, ‘‘উইকিপিডিয়ায় যিনি ওই তথ্য দিয়েছেন, তাঁর কাছে আমি সত্যিই কৃতজ্ঞ। তবে দুটো ডিগ্রি পাওয়া দূরে থাক, কলেজ শেষই করতে পারিনি আমি। অনিয়মিত ক্লাস করার কারণে আমায় কলেজ থেকে বার করে দেওয়া হয়েছিল।’’

Advertisement

ম্রুণাল জানান, বরাবরই অভিনয় করতে চেয়েছিলেন তিনি। বলিউডে কাজ করার কোনও সুযোগই ছাড়তে রাজি ছিলেন না সে কারণে। ক্যামেরার সামনে দাঁড়ানোর ডাক এলেই ক্লাস ফেলে ছুট। সে কারণেই কলেজের পাঠ শেষ করায় মন ছিল না আর। হয়েও ওঠেনি।

২০১৮ সালে বলিউডে ম্রুণাল পা রাখেন ‘লভ সোনিয়া’ ছবিতে। তার পর একে একে ঋত্বিক রোশনের বিপরীতে ‘সুপার ৩০’, জন আব্রাহামের সঙ্গে ‘বাটলা হাউস’, ফারহান আখতারের ‘তুফান’-এ কাজ করেছেন। সদ্য ‘জার্সি’ ছবিতে শাহিদ কপূরের নায়িকা হিসেবে দেখা গিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন