Samantha Prabhu

Naga-Samantha: পরিবারকে লজ্জা দেওয়ার মতো চরিত্র করব না, প্রকাশ্যেই সামান্থাকে কটাক্ষ নাগার?

অভিনেতার এক সাক্ষাৎকার নতুন করে চর্চায় এনে দিয়েছে তাঁকে। অনেকেই বলছেন, সেখানেই নাগা সামান্থার সঙ্গে তাঁর দূরত্বের কারণ বুঝিয়ে দিয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৪:৪৪
Share:

সামান্থাকে পরোক্ষে কটাক্ষ নাগার।

শুধুমাত্র একটি বিবৃতি। সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য জানিয়ে দিয়েছিলেন তাঁদের বিচ্ছেদের কথা। ব্যস, ওইটুকুই। দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই দম্পতির সম্পর্কে কারণের খোঁজে চর্চায় উঠে আসে হাজারো জল্পনা।

বিবাহবিচ্ছেদের পর ভেঙে পড়েছেন সামান্থা। সে কথা কবুলও করেছেন একাধিক সাক্ষাৎকারে। কিন্তু নাগার মুখে আগাগোড়াই কুলুপ। তবে তাতে কী? সামান্থার প্রাক্তন স্বামীর এক সাক্ষাৎকার নতুন করে চর্চায় এনে দিয়েছে তাঁকে। অনেকেই বলছেন, সেখানেই নাগা আকারে-ইঙ্গিতে সামান্থার সঙ্গে তাঁর দূরত্বের কারণ বুঝিয়ে দিয়েছিলেন।

সেই সাক্ষাৎকারে নাগা বলেছেন, “আমি সব ধরনের চরিত্রে অভিনয় করতে রাজি। কিন্তু এমন কোনও চরিত্র করব না, যা আমার বা আমার পরিবারের সম্মান নিয়ে প্রশ্ন তুলবে অথবা আমার পরিবারের সদস্যদের লজ্জায় ফেলবে।”

Advertisement

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ে আপত্তি ছিল নাগা এবং তাঁর পরিবারের। বাড়ির বউকে কোনও ভাবেই ‘সাহসী’ চরিত্রে দেখতে নারাজ ছিলেন তাঁরা। তবে শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া সেই ‘ফতোয়া’ উপেক্ষা করেই ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ যৌনদৃশ্যে অভিনয় করেন সামান্থা। ‘আইটেম’ গানেও দেখা যায় তাঁকে। সামান্থার এই পদক্ষেপের জন্যই নাগার সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরে বলে অনুমান অনুরাগীদের একাংশের।

সাক্ষাৎকারে নাগার মন্তব্য শুনে তাই দু’য়ে–দু’য়ে চার করেছেন অনেকেই। অনুরাগীরা মনে করছেন, প্রাক্তন স্ত্রীর সিদ্ধান্তকে খোঁচা দিয়েই নাকি প্রকাশ্যে নির্দ্বিধায় এ কথা বলেছেন দক্ষিণী অভিনেতা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন