Nana Patekar

বারাণসীতে শুটিং করতে গিয়ে মেজাজ হারান নানা, কেন থাপ্পড় মেরে বসলেন অভিনেতা?

সহ-অভিনেতার সঙ্গে দুর্ব্যবহার থেকে যৌন হেনস্থা— একাধিক অভিযোগ রয়েছে নানা পটেকরের নামে। এ বার শুটিং করতে গিয়ে অনুরাগীর গায়ে হাত তুললেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২৩ ১৫:১০
Share:

নানা পটেকর। ছবি: সংগৃহীত।

সাময়িক বিরতির পর আবার বড় পর্দায় হাজির হয়েছেন বলি অভিনেতা নানা পটেকর। বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তন হয়েছে অভিনেতার। এই মুহূর্তে বেশ কিছু ছবির কাজ রয়েছে তাঁর হাতে। কিন্তু অভিনয়ে ফিরেই যেন রুদ্রমূর্তি ধারণ করলেন তিনি। এমনিতেই বলিপাড়ায় তাঁর দুর্নাম রয়েছে। সহ-অভিনেতার সঙ্গে দুর্ব্যবহার থেকে যৌন হেনস্থা— একাধিক অভিযোগ রয়েছে তাঁর নামে। এ বার নতুন ছবির শুটিং করতে গিয়ে মেজাজ হারিয়ে এমন কাণ্ড ঘটালেন অভিনেতা, যে তাজ্জব বনে যান সকলে।

Advertisement

‘গদর ২’ খ্যাত পরিচালক অনীশ শর্মার সঙ্গে একটি ছবিতে কাজ করছেন নানা। ছবির শুটিং করতে বারাণসীতে রয়েছে গোটা টিম। ছবির নাম ‘জার্নি’। বাবা-ছেলের সম্পর্কের গল্প। ছবিতে নানা ছাড়াও রয়েছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মা। সেখানে রাস্তায় চলছিল শুটিং। আচমকাই উৎসাহী অনুরাগী এসে নানার সঙ্গে নিজস্বী তোলার জন্য জোরাজুরি করতে থাকেন। মেজাজ হারিয়ে অনুরাগীর মাথায় চড় মারেন অভিনেতা। এই কাণ্ড দেখে চারপাশের লোকজন রীতিমতো হতবাক হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন