বায়োপিক পরিচালনা করবেন নানা পটেকর

অভিনয় ছেড়ে এ বার বায়োপিক পরিচালনায় হাত দিতে চলেছেন নানা পটেকর। তবে কার বায়োপিক, তা নিয়ে আপাতত মুখ খুলছেন না তিনি। শুধু ছবির কেন্দ্রীয় চরিত্রটি যে এক জন নারীর, সে কথা জানিয়েছেন নানা। খুব শিগগিরই তিনি কাঠমান্ডু যাচ্ছেন ছবির লোকেশন দেখতে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৫ ০০:০০
Share:

অভিনয় ছেড়ে এ বার বায়োপিক পরিচালনায় হাত দিতে চলেছেন নানা পটেকর। তবে কার বায়োপিক, তা নিয়ে আপাতত মুখ খুলছেন না তিনি। শুধু ছবির কেন্দ্রীয় চরিত্রটি যে এক জন নারীর, সে কথা জানিয়েছেন নানা। খুব শিগগিরই তিনি কাঠমান্ডু যাচ্ছেন ছবির লোকেশন দেখতে। শোনা যাচ্ছে, ‘অব তক ছাপ্পান’ ছবির তৃতীয় কিস্তির পরিচালনার ভারও নেবেন নানা। যদিও এ নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি তিনি। তবে তিনি যে তা পরিচালনা করতে পারেন, তেমনই একটি আভাস দিয়েছেন। জানিয়েছেন, ছবি তৈরির ভার নিলে তাঁকে পূর্ণ স্বাধীনতা দিতে হবে। ছবিটি হবে একান্ত ভাবেই তাঁর মস্তিষ্কপ্রসূত। তাতে অযাচিত ভাবে কেউ নাক গলালে তা তিনি মেনে নেবেন না বলেই জানিয়েছেন নানা। এ সব শর্তপূরণ হলে তবেই ছবিটি পরিচালনা করার কথা ভাবতে পারেন বলে জানিয়েছেন তিনি। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে তাঁর ‘ওয়েলকাম ব্যাক’। আপাতত সে দিকেই ফোকাস করেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন