বলিউডের নতুন পরিচালক নন্দিতা সিংহকে হুমকি

এখনও পর্যন্ত ৪৩০টি অ্যাড ফিল্ম করার কৃতিত্ব রয়েছে তাঁর ঝুলিতে। এ বার পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরিতে হাত পাকাতে চান তিনি। পর পর চারটি ছবি তৈরির পরিকল্পনা নিয়ে বলিউডের মাঠে নেমেছেন নন্দিতা সিংহ। সব ক'টি ছবির গল্পই ‘ক্রাইম জার্নালিজম’ ভিত্তিক। কিন্তু গত দু’ মাস যাবত্ নন্দিতা সিংহকে কেউ ভয় দেখানোর চেষ্টা করছেন বলে অভিযোগ। এই ছবিগুলি যাতে তিনি না করেন সেই বার্তাই দেওয়া হয়েছে হুমকিতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ মে ২০১৫ ১২:০১
Share:

এখনও পর্যন্ত ৪৩০টি অ্যাড ফিল্ম করার কৃতিত্ব রয়েছে তাঁর ঝুলিতে। এ বার পূর্ণ দৈর্ঘ্যের ছবি তৈরিতে হাত পাকাতে চান তিনি। পর পর চারটি ছবি তৈরির পরিকল্পনা নিয়ে বলিউডের মাঠে নেমেছেন নন্দিতা সিংহ। সব ক'টি ছবির গল্পই ‘ক্রাইম জার্নালিজম’ ভিত্তিক। কিন্তু গত দু’ মাস যাবত্ নন্দিতা সিংহকে কেউ ভয় দেখানোর চেষ্টা করছেন বলে অভিযোগ। এই ছবিগুলি যাতে তিনি না করেন সেই বার্তাই দেওয়া হয়েছে হুমকিতে। গত শনিবার এই মর্মে অভিযোগ দায়ের করেছেন নন্দিতা। তাঁর অভিযোগ, বলিউডের কিছু সুবিধাবাদী ও স্বার্থপর লেখক এই ঘটনার সঙ্গে জড়িত। এক নজরে দেখা যাক ছবিগুলি কী কী।

Advertisement

• মিড ডে— সত্য ঘটনা এবং বাস্তব জীবনের সাংবাদিকদের নিয়ে তৈরি হবে এই ছবি।

• জে রিটার্নস— এক ভারতীয়-মার্কিন ডাক্তারকে নিয়ে সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে এই ছবি।

Advertisement

• মেগাকর্প—দ্বিভাষিক এই ছবিটিও সত্য ঘটনাকে কেন্দ্র করে তৈরি হবে।

• রেড— এই ছবির মূল গল্প কয়েক জন সাংবাদিককে নিয়ে। তাঁরা এক সঙ্গে গোপনে কাজ করেন সামাজিক দুর্নীতির বিরুদ্ধে। জনসমক্ষে ‘রেড’ নামে নিজেদের অভিহিত করেন তাঁরা ।

হুমকিকে বুড়ো আঙুল দেখিয়ে আপাতত ছবি তৈরির দিকেই মন দিতে চাইছেন নন্দিতা সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন