nawazuddin siddiqui

হোম কোয়রান্টিনে নওয়াজউদ্দিন সিদ্দিকি

মুম্বই প্রশাসনের অনুমতি নিয়ে তিনি এবং তাঁর মা, ভাই, ভাইয়ের স্ত্রী লকডাউনের মধ্যে নিজের বাড়িতে যান। মুম্বই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তাঁর পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ মে ২০২০ ১১:২৬
Share:

মুম্বই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তাঁর পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ আসে—ফাইল চিত্র

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর পরিবারকে কোয়রান্টিনে পাঠানো হল। মুম্বই সংবাদসংস্থা সূত্রে খবর এই লকডাউনের সময় নওয়াজ তাঁর পরিবারকে নিয়ে মুম্বই থেকে উত্তরপ্রদেশের মুজফ্ফর নগরে নিজের বাড়িতে ইদ উৎসব পালন করতে যান। মুম্বই পুলিশের বিশেষ অনুমতি নিয়ে সমস্ত নির্দেশিকা মেনেই নিজের গ্রামের বাড়িতে পৌঁছেছিলেন অভিনেতা।

১১ মে তাঁরা ইদের জন্য মুজফ্ফর নগরে পৌঁছন এবং ২৫ মে অবধি সেখানে হোম কোয়রান্টিনে তাঁদের থাকার নির্দেশ দেওয়া হয়েছে। মুম্বই প্রশাসনের অনুমতি নিয়ে তিনি এবং তাঁর মা, ভাই, ভাইয়ের স্ত্রী লকডাউনের মধ্যে নিজের বাড়িতে যান। মুম্বই সংবাদমাধ্যমের খবর, নওয়াজ ও তাঁর পরিবারের সকলের করোনা টেস্ট হয় এবং রিপোর্ট নেগেটিভ এসেছে।

Advertisement

ইতিমধ্যেই দেশে চতুর্থ দফার লকডাউন শুরু হয়েছে।গত সপ্তাহেই শোনা গিয়েছিল এক লড়াকু লেখকের গল্প নিয়ে জি ফাইফ প্রিমিয়ারে আসছেন ‘ঘুমকেতু’ ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকি।

আরও পড়ুন: লকডাউনে অঙ্কুশের বাড়িতে আটকে ঐন্দ্রিলা, কেমন কাটছে তাঁদের কোয়রান্টিন?

Advertisement

নওয়াজের সঙ্গে ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে বলিউড পরিচালক অনুরাগ । সিনেপ্রেমীদের সেই উত্তেজনার পারদ উসকে দিয়েই এবার প্রকাশ্যে এসেছে ‘ঘুমকেতু’র প্রথম ঝলক।

আরও পড়ুন: ওয়েবের নেশা এত সহজে কাটবে না

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন