nawazuddin siddiqui

Nawajuddin Siddiqui: শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’ জুতোয় পা গলালেন নওয়াজউদ্দিন সিদ্দিকী! জানেন কী ভাবে?

সাড়া জাগানো ‘হাওয়া হাওয়াই’ অবতারে যেন ফের হাজির খোদ শ্রীদেবীই!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২০:৪৭
Share:

শ্রীদেবীকে অনুকরণ করছেন নওয়াজউদ্দিন?

কাঁধ ছাপিয়ে লম্বা চুল। গোড়ালি ছুঁইছুঁই ঝলমলে সোনালি সাজে মাখামাখি লাস্য। রূপটানে মোহময়ী। তিনি নাচছেন। সাড়া জাগানো ‘হাওয়া হাওয়াই’ অবতারে যেন ফের হাজির খোদ শ্রীদেবীই! না, লাস্যময়ী কোনও নায়িকা নন। নারীবেশে তিনি ঘোরতর পুরুষ। বলিউডের অন্যতম বলিষ্ঠ অভিনেতা, নওয়াজউদ্দিন সিদ্দিকী!

প্রযোজক হিসেবে কঙ্গনা রানাউতের প্রথম ছবি ‘টিকু ওয়েডস শেরু’। মুখ্য ভূমিকায় রয়েছেন নওয়াজ এবং অবনীত কউর। তাতেই ‘হাওয়া হাওয়াই’ শ্রীদেবীর আদলে নারী-রূপে আবির্ভূত হবেন অভিনেতা। প্রকাশ্যে এল ছবিতে নওয়াজউদ্দিনের ‘লুক’। ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন স্বয়ং কঙ্গনাই। লাস্যময়ী রমণী-বেশে নওয়াজ খুবই ‘হট’, বলছেন প্রযোজক। ইনস্টাগ্রাম পোস্টে ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির কালজয়ী গানটিরই কথা ধার করে লিখেছেন, ‘বিজলি গিরানে ম্যাঁয় হু আয়ি!’

Advertisement

ইনস্টাগ্রামে কঙ্গনার পোস্ট

জানা গিয়েছে, ছবির একটি গানে শ্রীদেবীর ‘হাওয়া হাওয়াই’-এর অনুকরণে পর্দায় হাজির হচ্ছেন নওয়াজ। নৃত্য পরিচালনায় বস্কো মার্টিস। গল্পে ছবির নায়িকা অপহৃত হবেন। তাঁকে উদ্ধার করতেই নারী সেজে গুণ্ডাদের ডেরায় হাজির হবেন নওয়াজ। তখনই থাকবে এই গানটি। অভিনেতাকে লাস্যময়ী রমণীতে রূপান্তরিত করতে প্রায় চার ঘণ্টা সময় লেগেছিল বলে খবর বলিপাড়া সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন