Entertainment News

নওয়াজ নন, পর্দার ‘ঠাকরে’ হিসেবে প্রথম পছন্দ ছিলেন অন্য কেউ!

এই ছবির কাস্টিং ডিরেক্টর রোহন মাপুষ্কর। সদ্য তিনি জানিয়েছেন, বাল ঠাকরের চরিত্রের জন্য নওয়াজের কথা প্রথমে ভাবেননি তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০১৯ ১৩:০৯
Share:

বাল ঠাকরের লুকে নওয়াজ।

প্রথম যখন বালসাহেব ঠাকরের লুকে নওয়াজউদ্দিন সিদ্দিকির ছবি প্রকাশ পেয়েছিল, চমকে উঠেছিলেন সিনে ইন্ডাস্ট্রির সদস্যরা। দর্শকও অবাক হয়েছিলেন নওয়াজের লুক দেখে। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ঠাকরে’। কিন্তু প্রধান চরিত্রের জন্য নওয়াজ নাকি প্রথম পছন্দ ছিলেন না!

Advertisement

এই ছবির কাস্টিং ডিরেক্টর রোহন মাপুষ্কর। সদ্য তিনি জানিয়েছেন, বাল ঠাকরের চরিত্রের জন্য নওয়াজের কথা প্রথমে ভাবেননি তিনি। বরং তাঁর প্রথম পছন্দ ছিলেন ইরফান খান। ‘‘পরিচালক অভিজিত্ পানসে, সঞ্জয় রাউত আর আমি প্রচুর খুঁজেছি। ইরফানই প্রথম পছন্দ ছিল। কিন্তু ও করতে না পারলে, পরিবর্তে কোন অভিনেতা করতে পারবেন, তা নিয়ে প্রচুর ভেবেছি। তার পর নওয়াজকে মেকআপ করিয়ে বাল ঠাকরের সঙ্গে মিল পাই। তখন আমরা রাজি হয়েছিলাম’’ শেয়ার করেছেন রোহন।

এই ছবির অফার পাওয়ার সময় অন্য একটি ছবির কাজে ব্যস্ত ছিলেন ইরফান। সে কারণেই দু’তিন মাস সময় চেয়েছিলেন। কিন্তু ছবির পরিচালক তাঁকে ওই সময়টা দিতে পারেননি। তখনই ইরফানের পরিবর্তে অন্য অভিনেতাকে খোঁজার কাজ শুরু হয়। নওয়াজ এ ছবিতে কেমন পারফর্ম করেছেন, সেটাই এখন দেখার।

Advertisement

আরও পড়ুন, থ্রোব্যাক টলিউড: কয়েক বছর আগে কেমন ছিলেন মিমি, জিত্, রাইমারা?

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন