Neeti Mohan

Neeti Mohan: ইনস্টাগ্রামে সদ্যোজাতর ছবি দিলেন নীতি, কী লিখলেন অনুষ্কা?

ইনস্টাগ্রামে শুক্রবার নতুন অতিথির ছবি দিলেন নীতি। জানালেন, তাঁরা ছেলের নাম ‘আর্যবীর’ রেখেছেন। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৪:২৪
Share:

নীতি মোহন এবং অনুষ্কা শর্মা।

দিন কয়েক আগে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন গায়িকা নীতি মোহন এবং অভিনেতা নীহার পাণ্ড্য। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। ইনস্টাগ্রামে শুক্রবার নতুন অতিথির ছবি দিলেন নীতি। জানালেন, ছেলের নাম ‘আর্যবীর’ রেখেছেন তাঁরা।

Advertisement

মোট ৪টি ছবির মধ্যে প্রথম ছবিটিতে দেখা যাচ্ছে, আর্যবীর তার হাতের ছোট্ট মুঠো দিয়ে মায়ের আঙুল ধরে রেখেছে। স্ত্রী এবং ছেলের এই বন্ধনকে নিজের হাত দিয়ে আগলে রেখেছেন নীহার। বিবরণীতে নীতি লিখেছেন, ‘এই ছোট্ট হাতদুটোকে ধরে রাখা এখনও পর্যন্ত জীবনের সব চেয়ে দামী ছোঁয়া বলে মনে হচ্ছে। আর্যবীর ওর অভিভাবক হিসেবে আমাদের বেছে নিয়েছে। এটা আমাদের কাছে পরম সৌভাগ্য। আমাদের পরিবারের আনন্দ এবং কৃতজ্ঞতাবোধ অনেক গুণ বাড়িয়ে দিয়েছে ও। আমরা খুবই খুশি। ওকে পেয়ে সারাজীবন কৃতজ্ঞ থাকব।’

বাকি ছবিগুলিতে দেখা যাচ্ছে, নীতির কোলে আর্যবীর। পাশে রয়েছেন নীহার। কখনও তাঁরা ছেলের দিকে তাকিয়ে হাসছেন, কখনও আবার মজার মুখভঙ্গি করছেন একে অপরের দিকে তাকিয়ে।

Advertisement

তারকা দম্পতির এই পোস্টে তাঁদের ভালবাসা জানিয়েছেন অনেকেই। নীতি এবং নীহারের উদ্দেশে অনুষ্কা শর্মা লিখেছেন, ‘খুব সুন্দর, দু’জন মানুষকে অনেক শুভেচ্ছা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন