Entertainment News

মা হলেন নেহা ধুপিয়া

মাস কয়েক আগে হঠাৎই গুরুদ্বারে গিয়ে পঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন বিয়ে করেছিলেন নেহা এবং অঙ্গদ। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৮ ১৬:৪০
Share:

নেহা ধুপিয়া। ছবি: নেহার ইনস্টাগ্রাম পেজ থেকে গৃহীত।

রবিবার প্রথম সন্তানের জন্ম দিলেন নেহা ধুপিয়া। মেয়ের অভিভাবক হলেন নেহা এবং অঙ্গদ। নেহার বন্ধু সোফি চৌধুরি প্রথম নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

চলতি বছরের অগস্টে সন্তানসম্ভবনার কথা প্রথম স্বীকার করেন এই জুটি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে নেহা লিখেছিলেন, ‘নতুন শুরু…।’

মাস কয়েক আগে হঠাৎই গুরুদ্বারে গিয়ে পঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন বিয়ে করেছিলেন নেহা এবং অঙ্গদ। তাঁদের বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। তখনই নেহাকে নিয়ে নতুন গসিপ শুরু হয়। অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নেন। মূলত সোশ্যাল মিডিয়ায় এই গসিপ চলতে থাকে। এই জল্পনা নিয়ে নেহা মুখ না খুললেও প্রকাশ্যে মুখ খুলেছিলেন অঙ্গদ।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করছেন অঙ্কিতা, পাত্র কে জানেন?

সে সময় অঙ্গদ বলেছিলেন, ‘‘যে প্ল্যাটফর্মে একে অপরের সঙ্গে খোলামেলা আলোচনা করা যায় তার অপব্যবহার করা কখনও উচিত নয়। যদি কোনও গঠনমূলক মতামত থাকে, দিন। কিন্তু নোংরা মতামত দেবেন, আর নেহার স্বামী হিসেবে আমি সেটা মেনে নেব, এটা তো হতে পারে না। যদি ভাল কিছু না বলতে পারেন তো বলবেন না...।’

আরও পড়ুন, ‘রসগোল্লার জুটির মধ্যে আগামীর নায়ক-নায়িকা দেখতে পাচ্ছি’

মূলত সোশ্যাল মিডিয়াকে একহাত নিয়েছিলেন অঙ্গদ। তবে সোশ্যাল মিডিয়ার জল্পনাই সত্যি হয়েছিল। কিন্তু মেয়ের জন্মের পর সেই বিতর্ক আর মনে রাখতে চান না নেহা-অঙ্গদ।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন