Neha Kakkar-Rohanpreet Singh

বিবাহবিচ্ছেদের গুঞ্জন নেহা-রোহানপ্রীত সিংহের! ছবি দিয়ে নিন্দকদের জবাব দিলেন গায়িকা

নেহা কক্করের বনিবনা নাকি হচ্ছে না ৭ বছরের ছোট স্বামীর সঙ্গে। উঠছিল বিবাহবিচ্ছেদের জল্পনা। এ বার এক ছবিতেই স্পষ্ট সবটা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ২১:৪৫
Share:

রোহনপ্রীত সিংহ (বাঁ দিক) নেহা কক্কর (ডান দিকে) ছবি : ইনস্টাগ্রাম।

গত ৬ জুন ৩৫-এ পা দেন নেহা কক্কর। গায়িকার জন্মদিনের পার্টিতে গোটা পরিবারের দেখা মিললেও একজনের অনুপস্থিতি নজর কাড়ে তাঁর অনুরাগীদের। তিনি গায়িকার স্বামী রোহনপ্রীত সিংহ। স্ত্রীর জন্মদিনে দেখা মেলেনি শুধু নয়, সমাজমাধ্যমে স্ত্রীকে নিয়ে ছিল না কোনও বিশেষ পোস্ট। স্বাভাবিক ভাবেই কু-ডাকতে শুরু করেন তাঁর অনুরাগীরা। অন্যদিকে গায়িকার নিন্দকেরা বলতে শুরু করেন, নেহা আর রোহনপ্রীতের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। বনিবনা নাকি হচ্ছে না ৭ বছরের ছোট স্বামীর সঙ্গে। এই ঘটনার সপ্তাহ পার করে স্বামী রোহনপ্রীতের গালে চুম্বনের ছবি দিয়ে জল্পনায় জল ঢাললেন নেহা। ২ জনে প্রায় একসঙ্গে ইনস্টাগ্রামে এই আদুরে ছবি পোস্ট করেন।

Advertisement

স্বামীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন নেহা। ছবি দেখে এমন অনুমান করছেন নেটপাড়ার একাংশ। দু’জনের পরনে একেবারে বিপরীত রঙের জামা। নেহার পরনে কালো টি-শার্ট, অন্যদিকে স্বামী রোহনপ্রীতের পরনে দুধ সাদা টি শার্ট ও পাগড়ি। একগুচ্ছ ছবি পোস্ট করে নেহা। লেখেন, ‘‘বরের সঙ্গে ফাটাফাটি একটা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম।’’ রোহনপ্রীত সেই ছবির বাক্সে লেখেন, ‘‘কী দুর্দান্ত এক ছুটি কাটালাম আমরা।’’ কিন্তু এই দম্পতি ছুটি কাটাতে কোথায় গিয়েছিলেন? তা খোলসা করেননি।

চণ্ডীগড়ে দেখা হয়েছিল নেহা আর রোহনের। দেখা মাত্রই প্রেম। নেহার চেয়ে বয়সে ৭ বছরের ছোট রোহন পেশায় গায়ক। তাঁকে মনে ধরে যায় অভিনেত্রীর। ২০২০ সালের অক্টোবর মাসে ধুমধাম করে বিয়ে হয় তাঁদের। তবে গায়িকার জন্মদিনে স্বামীকে দেখতে না পেয়ে আশঙ্কা করছিলেন তাঁর যে অনুরাগীরা, এই ছবি তাঁদের খানিক স্বস্তি দেবে বলেই অনুমান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন