Imran Khan

আট বছর পর বড় পর্দায় ইমরান! তাঁর শর্ত পূরণ হলেই পর্দায় ফিরবেন অভিনেতা

বড় পর্দায় আবার দেখা যাবে ই ইমরান।মরান খানকে। ইনস্টাগ্রামে নায়কের মন্তব্য ঘিরে শুরু নতুন জল্পনা। শর্ত দিয়েছেন

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১১:২৭
Share:

ইমরান খান। —ফাইল চিত্র।

১৫ বছর আগের কথা। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে দর্শক পেয়েছিলেন নতুন নায়ক। ছিপছিপে গড়ন, কটা চোখ, ধবধবে ফর্সা গায়ের রং, গোলাপি ঠোঁট— পর্দায় অভিনেতা ইমরানের খানের প্রথম দর্শনে গলেছিল বহু নারীর হৃদয়। এই ছবি মুক্তি পাওয়ার পর অনেকগুলো সিনেমায় সই করেছিলেন ইমরান। কিন্তু শিকে ছেঁড়েনি। তেমন ভাবে দর্শকের মনে ধরেনি তাঁর ছবি। ইমরানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি নিখিল আডবাণীর ‘কাট্টি বাট্টি’। আট বছর আর পর্দায় দেখা যায়নি অভিনেতাকে। বেশ কিছু বছর বড় পর্দা থেকে দূরে ছিলেন ইমরান। শোনা যাচ্ছে, আবারও বড় পর্দায় কাজের প্রস্তুতি শুরু করে দিয়েছেন ইমরান। সমাজমাধ্যমে নায়কের মন্তব্য ঘিরে শুরু জল্পনা।

Advertisement

সম্প্রতি প্রবীণ অভিনেত্রী জ়িনাত আমনকে নিয়ে আলোচনা তুঙ্গে। কয়েক দিন আগে তাঁকে ভিন্ন রূপে দর্শক দেখেছেন একটি বিজ্ঞাপনে। যা দেখে আফসোস ইমরান ভক্তদের। জ়িনাতের ইনস্টাগ্রাম পোস্টে এক ইমরান-ভক্ত মন্তব্য করেন, “জ়িনাতজিকেও ফের ক্যামেরার সামনে দেখা গেল। আমার ইমরানকে আবার কবে দেখা যাবে?” এই মন্তব্য চোখ এড়ায়নি নায়কের। মজার ছলে নায়ক উত্তরও দিয়েছেন। অদিতি নামক তাঁর ওই ভক্তকে ইমরান লেখেন, “ঠিক আছে অদিতি,যদি আমার এই মন্তব্য এক মিলিয়ন (১০ লক্ষ) ভালবাসা পায় তা হলে তোমার স্বপ্ন সত্যি হবে।”

ব্যস, ইমরানের এই মন্তব্য দেখার পর থেকেই শুরু হয়েছে নানা ধরনের জল্পনা। প্রিয় নায়কের থেকে উত্তর পাওয়া মাত্র সেই ভক্ত সকলের কাছে আর্জি জানিয়েছেন যাতে ইমরানের এই শর্ত পূরণ হয়। ইতিমধ্যেই লক্ষের উপর ভালবাসা পেয়েছে নায়কের এই মন্তব্য। শুধু তা-ই নয়, ভক্তরা সত্যিই আবারও পর্দায় নায়ককে দেখতে চান। ইন্ডাস্ট্রিতে তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেতা আমির খানের ভাগ্নে। তাঁর প্রথম ছবি প্রযোজনাও করেছিলেন আমির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন