Tumpa Autowali

বড় পর্দায় ‘টুম্পা অটোওয়ালি’র ডোনা! মিঠুন চক্রবর্তীর সঙ্গে তাঁর ছবি দেখে শুরু নতুন জল্পনা

ছোট পর্দা ছেড়ে একের পর এক অভিনেত্রী সই করছেন বড় পর্দায়। এ বার নাকি বড় পর্দায় দেখা যাবে অভিনেত্রী ডোনা ভৌমিককে। কী বললেন সিরিয়ালের টুম্পা?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৭:৩৩
Share:

ডোনা-মিঠুন। ছবি: সংগৃহীত।

স্টুডিয়োপা়ড়ায় নতুন গুঞ্জন। শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুন্ডুর পর এ বার নাকি বড় পর্দায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রী ডোনা ভৌমিকের। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ডোনা। তার পর থেকে জল্পনা তুঙ্গে। এই মুহূর্তে তাঁকে ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়ালে দেখছেন দর্শক। আচমকাই অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি পোস্ট করেন ডোনা। যা দেখে সিরিয়াল পাড়ার অন্দরে আলোচনা, তবে কি বড় পর্দায় কাজ করতে চলেছেন অভিনেত্রী? এই মুহূর্তে মিঠুন শুটিং করছেন সুমন ঘোষের ‘কাবুলিওয়ালা’ ছবিতে। টালিগঞ্জের যে স্টুডিয়োয় ছবির শুটিং করছেন অভিনেতা, সেই স্টুডিয়োয়ই ‘টুম্পা অটোওয়ালি’র সেট। তাই হাতের নাগালে মিঠুনকে দেখে ছবি তোলার লোভ সামলাতে পারলেন না ডোনা। পাশে দাঁড়িয়ে তুলে ফেললেন ছবি। যা সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতে না করতেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু।

Advertisement

সত্যিই কি তাই? আনন্দবাজার অনালইনের তরফে যোগাযোগ করা হয় ডোনার সঙ্গে। তিনি বললেন, “না না সবাই ভুল ভাবছে। আসলে উনি তো নক্ষত্র। যাঁর নাগাল পাওয়া দুষ্কর। একই স্টুডিয়োয় ওঁর (মিঠুন চক্রবর্তীর) নতুন ছবি ‘কাবুলিওয়ালা’র শুটিং চলছে। তাই ছবি তোলার সুযোগ কি কেউ হাতছাড়া করে?” খুব অল্প সময়ের জন্যই মিঠুনের সঙ্গে তাঁর দেখা হয়েছে। তবে এটুকুতেই তিনি খুশি। ডোনা বলেন, “মিঠুনদা বলেছেন আমায় সুন্দর দেখতে। এটাই বড় পাওনা আমার জীবনে।”

সম্প্রতি শোনা গিয়েছিল, শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘টুম্পা অটোওয়ালি’। তবে ডোনা নিশ্চিত করেছেন মোটেই বন্ধ হচ্ছে না এই সিরিয়াল। উল্টে সময়সীমা অনেকটাই বাড়ানো হয়েছে। তবে এই সিরিয়াল শেষ হওয়ার পর তিনি কখনও বিরতি নিতে চান না। একের পর এক চরিত্রে অভিনয় করে যেতে চান। আগামী দিনে বড় পর্দায় অভিনয় করা তাঁর স্বপ্ন।

Advertisement

মাথায় পাগড়ি, কাঁধে ঝোলা, গালভর্তি পাকা দাড়ি—রহমত আলির বেশে মিঠুন চক্রবর্তীকে ইতিমধ্যেই দেখেছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন