Tollywood New Pair

৫ নতুন জুটি: বড় পর্দা, ছোট পর্দায় ২০২৪ সালে পাবে টলিউড

নতুন বছরে টলিপাড়ায় দেখা যাবে পাঁচ নতুন জুটি। বড় পর্দা থেকে ছোট পর্দায় কাদের দেখতে পাবেন দর্শক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ২০:১১
Share:

—প্রতীকী চিত্র।

নতুন বছরের তিন দিন পার হয়ে গিয়েছে। এরই মধ্যে টলিপাড়ায় দুটি ছবির ঘোষণা হয়েছে। শুধু তাই নয়, ছোট পর্দা এবং বড় পর্দা মিলিয়ে এ বছর একগুচ্ছ নতুন জুটিকে দেখবেন দর্শক। নতুন বছরে প্রথম বার কাদের একসঙ্গে দেখবেন দর্শক? রইল তালিকা।

Advertisement

আবীর-শুভশ্রী

ছবি: সংগৃহীত।

রাজ চক্রবর্তী পরিচালিত নতুন ওয়েব সিরিজ়ে জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায় এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁদ‌ের প্রথম বার পর্দায় দেখবেন দর্শক। নভেম্বর মাসের শেষে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। মেয়ে হওয়ার পর খুব বেশি দিনের বিরতি নয়। সম্ভবত ফেব্রুয়ারি মাসেই ফ্লোরে ফিরবেন নায়িকা। এ ছাড়া ইন্দ্রদীপ দাশগুপ্তের একটি ছবিতে আবীরের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল শুভশ্রীর। কিন্তু সরে এসেছিলেন নায়িকা। ২০২৩ সালে শুভশ্রী অভিনীত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়টি পেয়েছিল বেশ জনপ্রিয়তা। অন্য দিকে রাজ পরিচালিত প্রথম সিরিজ় ‘আবার প্রলয়’ নিয়েও আলোচনা হয়েছিল বিস্তর।

Advertisement

দেব-ইধিকা

ছবি: সংগৃহীত।

গত কয়েক বছরে বেশ কিছু নতুন অভিনেত্রীদের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা-সাংসদ দেব। ২০২২ সালের দুর্গাপুজোর সময় অভিনেত্রী ইশা সাহার সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। তার পর শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুন্ডু। আর এ বার অভিনেত্রী ইধিকা পালকে দেখা যাবে দেবের বিপরীতে। তিনি বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। বাংলাদেশের ছবিতে শাকিব খানের বিপরীতে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন। কলকাতাতেও সোহম চক্রবর্তীর সঙ্গে নাকি একটি ছবিতে কাজ করেছেন তিনি। যদিও সেই ছবির কথা এখনও প্রকাশ্যে আসেনি। ২০২৪ সালের প্রথমেই দেব-ইধিকা জুটির ছবির ঘোষণা হয়েছে। ছবির নাম ‘খাদান’। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে ইধিকা বলেছেন, “খুব ভাল লাগছে। আমি নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। তার সঙ্গে চাই আগের মতো এ বারেও যেন দর্শক আমার পাশে থাকেন।”

বিক্রম-অঙ্গনা

ছবি: সংগৃহীত।

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্গনা রায় যে একসঙ্গে অভিনয় করছেন সে কথা আগেই জানা গিয়েছিল। তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিতে জুটি বেঁধেছেন তাঁরা। ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। বুধবার প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ঝলক । যা টলিপাড়ার অন্দরে বেশ প্রশংসিতও হয়েছে। ছবির জন্য নিজের চেহারায়ও বদল আনেন বিক্রম। অঙ্গনাকে যদিও খুব বেশি বড় পর্দায় দেখেননি দর্শক। তাঁকে বেশ কিছু ওয়েব সিরিজ়ে দেখা গিয়েছে। এই মুহূর্তে ‘তুমি আশেপাশে থাকলে’ সিরিয়ালে দেখা যাচ্ছে।

রণজয়-শ্বেতা

ছবি: সংগৃহীত।

এক সপ্তাহ হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’। যে সিরিয়ালের মাধ্যমে প্রথম বার দর্শক দেখছেন রণজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্য জুটি। ২০২৩ সালে রণজয়কে দেখা গিয়েছিল অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলির বিপরীতে ‘গুড্ডি’ সিরিয়ালে। আর শ্বেতা জুটি বেঁধেছিলেন হানি বাফনার সঙ্গে। কিন্তু সেই সিরিয়াল খুব বেশি দিন চলেনি। কিন্তু রণজয় এবং শ্বেতার জুটি যে দর্শকের নজর কাড়ছে সেই প্রমাণ মিলেছে সপ্তাহের টিআরপি নম্বরে। এক সপ্তাহেই প্রথম দশে জায়গা করে নিয়েছে এই গল্প।

সাহেব-সুস্মিতা

ছবি: সংগৃহীত।

বহু দিন পরে ছোট পর্দায় দেখা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে। বেশ কিছু বছর আগে রিয়্যালিটি শো-এর সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। তার পর বড় পর্দায় মন দিয়েছিলেন তিনি। বর্তমানে ‘কথা’ সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। সাহেবের নায়িকা অভিনেত্রী সুস্মিতা দে। এর আগে তিনটি সিরিয়ালে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। যদিও তাঁর আগের দুটি সিরিয়াল খুব বেশি দিন সম্প্রচারিত হয়নি। নতুন গল্পে সাহেব-সুস্মিতার জুটি কতটা দর্শকের নজর কাড়ে সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন