Nick Jonas

প্রিয়ঙ্কার বন্ধুরা হিন্দিতে গালিগালাজও শিখিয়েছেন নিককে! ভারতেই মন গায়কের

দেশে এলে পাজামা-পাঞ্জাবি, ফতুয়াতেই ঘুরতে দেখা যায় নিককে। পুজো হলে তাঁর কপালেও দেখা যায় হোমটীকা। তাতেও মুগ্ধতা প্রকাশ করেন অনুরাগীরা। প্রিয়ঙ্কার স্বামীর ভারতীয় ভক্তের সংখ্যা কম নয়!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ২০:২৫
Share:

‘দেশি গার্ল’-এর থেকে বয়সে ১১ বছরের ছোট হলেও নিক-প্রিয়ঙ্কার রসায়ন উপভোগ করে গোটা বিশ্ব। ছবি—সংগৃহীত

ভারত সবাইকে আপন করে নেয়, স্বীকার করলেন আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসও। অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে তিনি বিয়ে করেছেন ২০১৮ সালে। সেই সুবাদে ভারতের ‘জামাইবাবু’ নিক। তবে স্ত্রীর দেশে এসে নতুন নামও পেয়েছেন তিনি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিক জানান, ভারতে আলোকচিত্রীরা তাঁকে সম্বোধন করেন ‘নিকুয়া’ বলে।

Advertisement

কিছু দিন আগে নীতা মুকেশ অম্বানী সংস্কৃতি কেন্দ্রের উদ্বোধনে যখন এসেছিলেন নিক, তখন এই সম্বোধনই শুনেছেন। প্রিয়ঙ্কার বন্ধুদের কাছ থেকে বেশ কিছু অশালীন হিন্দি শব্দবন্ধ, এমনকি চলতি গালিগালাজও শিখেছেন বলে জানান! সম্প্রতি হিন্দি-ইংরেজি ভাষার একটি যৌথ প্রকল্প ‘ম্যায় মেরি জান, উইথ কিং’-এর জন্য ইংরেজি ভাষায় গান গেয়েছেন তিনি, শেষে হিন্দি ভাষাতেও গাইতে শোনা যাবে তাঁকে। নিক জানান, হিন্দি ভাষায় গানটি রপ্ত করতে তিনি সাহায্য নিয়েছেন প্রিয়ঙ্কার।

নিক বললেন, “ভারতে আসতে পারলে আমার ভাল লাগে। দেশটাকে ভালবেসে ফেলেছি। করোনার কারণে অনেক দিন পর আবার আসতে পেরেছি। এসে দেখলাম, আমার অনেক ডাকনামও হয়ে গিয়েছে।”

Advertisement

স্প্রিং রোল আর শিঙাড়ার মধ্যে নিক এখন শিঙাড়াই বেছে নেন। খেতে ভালবাসেন জিলিপিও। ভারতের জলহাওয়া এ ভাবেই তাঁর হৃদয়ে প্রবেশ করেছে বলে জানান নিক। প্রিয়ঙ্কার ছবি ‘বেওয়াচ’ এবং ‘বাজিরাও মস্তানি’র মধ্যে তিনি ভারতীয় ঘরানার ‘বাজিরাও’কেই বেশি পছন্দের বলে জানান। শুধু তা-ই নয়, দেশে এলে পাজামা-পাঞ্জাবি, ফতুয়াতেই ঘুরতে দেখা যায় নিককে। পুজো হলে তাঁর কপালেও দেখা যায় হোমটীকা। তাতেও মুগ্ধতা প্রকাশ করেন অনুরাগীরা। প্রিয়ঙ্কার স্বামীর ভারতীয় ভক্তের সংখ্যা কম নয়!

‘দেশি গার্ল’-এর থেকে বয়সে ১১ বছরের ছোট হলেও নিক-প্রিয়ঙ্কার রসায়ন উপভোগ করে গোটা বিশ্ব। বলিউডে দুই দশকের সফল কেরিয়ারের পর প্রিয়ঙ্কা পাড়ি দিয়েছিলেন আমেরিকায়। নিকের ঘরনি হওয়ার পাশাপাশি হলিউডেও প্রতিষ্ঠা পেয়েছেন। দম্পতির কোল আলো করেছে কন্যা মালতী। তাকে নিয়েই মধুর সময় কাটে দু’জনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন