nusrat jahan

Nusrat-Nikhil: দীর্ঘ ৬ মাসের বিচ্ছেদের পরে দেখা হবে নিখিল এবং নুসরতের?

আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছিলেন, নুসরতের সঙ্গে বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন তিনি। সূত্রের খবর, আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির দ্বিতীয় তারিখ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ২০:২৮
Share:

নুসরত জাহান এবং নিখিল জৈন।

সম্পর্কে ফাটল ধরেছে অনেক আগেই। নুসরত জাহান এবং নিখিল জৈন এখন শুধু নামেই স্বামী-স্ত্রী। একে অপরের সঙ্গে তাঁরা আর থাকেন না। যোগাযোগ বন্ধ প্রায় ৬ মাস। তবে খুব শীঘ্রই আবার দেখা হতে চলেছে দু’জনের। তবে সেই সাক্ষাৎ আর খুব সুখকর হবে না। কারণ দীর্ঘ দিনের বিচ্ছেদের পর এ বার সোজা আলিপুর আদালতে মুখোমুখি হবেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে নিখিল জানিয়েছিলেন, নুসরতের সঙ্গে বিচ্ছেদ চেয়ে মামলা করেছিলেন তিনি। সূত্রের খবর, আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির দ্বিতীয় তারিখ। বিচ্ছেদের প্রক্রিয়া এগিয়ে নিয়ে যেতে আদালতে উপস্থিত হতে হবে দু’পক্ষকেই।

টলিপাড়ায় গুঞ্জন ছিল, নুসরতের অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিচ্ছেদের মামলা করেছিলেন স্বামী নিখিল। তবে নিখিল বলেন, ‘‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি। নুসরতের মা হওয়ার পরে এই সিদ্ধান্ত নিইনি আমি।’’ তাঁর ঘনিষ্ঠ মহলের খবর, গত মার্চ মাসেই বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। এ বিষয়ে যদিও নিখিল কোনও মন্তব্য করেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন