Sanjay Leela Bhansali

সঞ্জয় লীলা ভন্সালীর ‘ইজহার’-এ শাহরুখ খান নেই?

আগামী দিনেও নাকি শাহরুখের সঙ্গে কাজের কোনও পরিকল্পনা নেই সঞ্জয়ের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২১ ১৪:৩১
Share:

শাহরুখ খান এবং সঞ্জয় লীলা ভন্সালী।

‘দেবদাস’-এর পর লম্বা বিরতি। নতুন ছবি ‘ইজহার’ ফের মেলাবে শাহরুখ খান এবং সঞ্জয় লীলা ভন্সালীকে। গত সপ্তাহে এই খবরে উত্তাল বলিউড। অভিনেতা-পরিচালকের অনুরাগীরাও প্রচণ্ড খুশি। আবারও বড় ক্যানভাসে দেখা যাবে ২ তারকার রসায়ন। মঙ্গলবার সেই আশায় জল ঢেলে দিলেন পরিচালকের ঘনিষ্ঠরা। তাঁদের দাবি, শাহরুখকে নিয়ে কোনও ছবি বানানোর পরিকল্পনা নেই সঞ্জয়ের। ভুয়ো খবর ছড়িয়েছে বলিউড সংবাদমাধ্যম!

Advertisement

খবরের সত্যতা জানতে সাংবাদিক সহ বহু ব্যক্তি নাকি যোগাযোগ করার চেষ্টা করেছিল পরিচালকের সঙ্গে। এর পরেই সঞ্জয়ের ঘনিষ্ঠ সূত্রের দাবি, এমন কোনও ছবির কথা সঞ্জয় বা ইউনিটের কারওর জানা নেই। পাশাপাশি এ কথাও বলেন, বহু বছর আগে ‘ইজহার’ নামের একটি গল্পের স্বত্ত্ব কিনেছিলেন সঞ্জয়। নামটা তাঁর পছন্দ বলে। সংবাদমাধ্যম সেই খবরকেই তাঁদের কল্পনায় রাঙিয়ে এ ভাবে পরিবেশন করেছেন। আগামী দিনেও শাহরুখের সঙ্গে কাজের কোনও পরিকল্পনা নেই সঞ্জয়ের।
ঘনিষ্ঠ সূত্রে আরও খবর, পরিচালক আপাতত তাঁর ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়’ ছবির শেষ পর্বের শ্যুটিং নিয়ে ব্যস্ত। এই ছবি নিয়েও ইতিমধ্যেই বিস্তর জলঘোলা হয়েছে। শ্যুটিংয়ের উপর স্থায়ী স্থগিতাদেশ চেয়ে ভন্সালী এবং আলিয়া ভট্টকে সমন পাঠিয়েছেন গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ের দত্তক সন্তান বাবুজি শাহ। বলিউড সূত্রে খবর, বম্বে দায়রা আদালতে এই আবেদন জানিয়েছেন বাবুজি। সেই আবেদনের ভিত্তিতে আলিয়া এবং সঞ্জয়কে সমন পাঠিয়েছে আদালত।

ক্ষুব্ধ বাবুজির দাবি, ছবিতে তাঁর মা এবং তাঁদের পরিবার সম্পর্কে ভুল তথ্য পরিবেশিত হচ্ছে। যা তাঁরা মেনে নিতে পারছেন না। তাই তিনি আইনি পদক্ষেপ করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন