Entertainment News

টেলিভিশন থেকে উধাও পায়েল, কেন জানেন?

গত বছরের ধারাবাহিক ‘তবু মনে রেখো’-এ পায়েলের অভিনয় নজর কেড়েছিল সকলের। কিন্তু তা শেষ হয়ে যাওয়ার পর আর কোনও ধারাবাহিকে বড় চরিত্রে দেখা মেলেনি অভিনেত্রীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ জুন ২০১৮ ১৬:৩৭
Share:

পায়েল দে। ছবি: ফেসবুকের সৌজন্যে।

টেলিভিশনের পর্দার সৌজন্যে দর্শকদের কাছে পরিচিত মুখ পায়েল দে। তাঁর অভিনয়ও প্রশংসা পেয়েছে বিভিন্ন মহলে। কিন্তু বেশ কিছুদিন হল, তাঁকে দেখা যাচ্ছে না পর্দায়। টিভি থেকে কি উধাও হয়ে গেলেন পায়েল? আসল বিষয়টা ঠিক কী?

Advertisement

গত বছরের ধারাবাহিক ‘তবু মনে রেখো’-এ পায়েলের অভিনয় নজর কেড়েছিল সকলের। কিন্তু তা শেষ হয়ে যাওয়ার পর আর কোনও ধারাবাহিকে বড় চরিত্রে দেখা মেলেনি অভিনেত্রীর। দিন কয়েক ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করেছিলেন পায়েল। তার পর সেখান থেকেও উধাও তিনি। হঠাত্ পায়েলের কী হল?

প্রশ্ন শুনে হেসে ফেললেন পায়েল। ‘‘আসলে ব্রেক নেওয়াটা আমার কনশাস ডিসিশন। প্রত্যেক তিন মাস অন্তর আমরা বেড়াতে যাই। কিছুদিন আগেই হর কি দুন-এ ট্রেক করতে গিয়েছিলাম। তবে ফিরছি টেলিভিশনে। প্রোটাগনিস্ট নয়। একটু অন্য রকম চরিত্র। এখন এর থেকে বেশি বলতে পারব না। কিছুদিনের মধ্যেই আপনারা প্রোমো দেখতে পাবেন।’’

Advertisement

আরও পড়ুন, সমতার ‘মেয়ে’ নাকি ভবিষ্যত্ বলতে পারে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন