NTR Jr

অস্কারের পরেও সম্পর্ক যে কে সেই! সহ-অভিনেতার জন্মদিনেও এলেন না এনটিআর জুনিয়র

বিশ্বমঞ্চে স্বীকৃতি পেয়েছে তাঁদের ছবি। অস্কার জিতেছে ‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গান। তার পরেও কি মনোমালিন্য জারি এনটিআর জুনিয়র ও রাম চরণের মধ্যে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২১:১০
Share:

রাম চরণের জন্মদিনের অনুষ্ঠানে দেখা মিলেছিল দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকার। তবে দেখা মেলেনি এনটিআর জুনিয়রের। — ফাইল চিত্র।

বিশ্বমঞ্চে স্বীকৃত ও সম্মানিত তাঁদের ছবি। একাধিক আন্তর্জাতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সেরার শিরোপা জিতে নিয়েছে ‘আরআরআর’। সেরা মৌলিক গানের জন্য অস্কারও পেয়েছে ওই ছবির গান ‘নাটু নাটু’। সেখানে লাল গালিচাতেও উপস্থিত ছিলেন ছবির দুই তারকা। রাম চরণ ও এনটিআর জুনিয়র। তার পরেও কি চিড় দুই অভিনেতার সম্পর্কে?

Advertisement

সম্প্রতি দক্ষিণী তারকা রাম চরণের জন্মদিন উপলক্ষে বড়সড় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল হায়দরাবাদে তারকার বাড়িতে। সেই উদ্‌যাপনে শামিল হয়েছিলেন ‘আরআরআর’ ছবির সঙ্গে যুক্ত কলাকুশলীরা। ছিলেন পরিচালক এসএস রাজামৌলি। ছিলেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক এমএম কীরাবাণীও। রাম চরণের জন্মদিনের অনুষ্ঠানে দেখা মিলেছিল দক্ষিণী ইন্ডাস্ট্রির একাধিক তারকার। উপস্থিত ছিলেন বিজয় দেবেরাকোন্ডা, নাগার্জুন, নাগা চৈতন্য, রানা দগ্গুবতীর মতো অভিনেতারা। তবে দেখা মেলেনি এনটিআর জুনিয়রের। তবে কি এখনও রেষারেষি জারি রাম চরণ ও এনটিআর জুনিয়রের মধ্যে? শুরু হয় জল্পনা। তবে সমাজমাধ্যম থেকে জানা যায় এনটিআর জুনিয়রের অনুপস্থিতির আসল কারণ। রাম চরণ ও এনটিআর জুনিয়রের স্ত্রী প্রণতির জন্মদিন মাত্র এক দিনের ব্যবধানে। ২৬ মার্চ স্ত্রী প্রণতির জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন এনটিআর জুনিয়র নিজে। সমাজমাধ্যমে ঘোরাফেরা করছে সেই উদ্‌যাপনের একাধিক ছবি।

Advertisement

সে কারণেই নাকি রাম চরণের জন্মদিনের পার্টিতে থাকতে পারেননি দক্ষিণী তারকা অভিনেতা। প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগে শোনা গিয়েছিল, অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে রাম চরণের সঙ্গে পারফর্ম করার জন্যও নাকি রাজি হননি এনটিআর জুনিয়র। সেই কারণেই নাকি আমেরিকান নৃত্যশিল্পীদের দিয়ে অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’র পারফরম্যান্স করাতে বাধ্য হন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস কর্তৃপক্ষ। আপাতত কোরাতালা শিবার পরিচালনায় বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে ‘এনটিআর ৩০’ ছবির শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন