nusrat jahan

নেটমাধ্যমে নুসরত কোভিড পজিটিভ, আনন্দবাজার ডিজিটাল জানল আসল কথা

খবরের সত্যতা জানতে আনন্দবাজার ডিজিটাল নুসরতকে যোগাযোগ করলে জানা যায় তাঁর জ্বর এসছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ০০:২৯
Share:

নুসরত জাহান।

কোভিডে আক্রান্ত হয়েছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। এমন খবর ছড়িয়ে পড়েছে নানা সংবাদমাধ্যম এবং নেটমাধ্যমে। লেখা হচ্ছে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসার পরে তিনি নাকি নিজেই সমস্ত কাজ বাতিল করে দিয়েছেন।

খবরের সত্যতা জানতে আনন্দবাজার ডিজিটাল নুসরতকে যোগাযোগ করলে জানা যায় তাঁর জ্বর এসেছে। চিকিৎসক 'ভাইরাল ফিভার' বুঝে সেই মতো ওষুধ দিয়েছেন। নুসরত এখনও কোভিডের পরীক্ষা করেননি। তিনি বললেন, "কোভিডে আক্রান্ত হলে আমি নিজেই সকলকে জানাব। চিকিৎসক আমায় বললে তবেই কোভিডের পরীক্ষা করাব।"

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে গিয়েছে। প্রচারে নেমেছে সব পক্ষই। বসিরহাট কেন্দ্রের সাংসদ নুসরতও সামিল সেই ভোটযজ্ঞে। নেটমাধ্যমে বিভিন্ন ভাবে দলের হয়ে প্রচার করছেন তিনি। আবার বিরোধীপক্ষকে কটাক্ষ করতেও ছাড়ছেন না সাংসদ-অভিনেত্রী। গত শনিবার ‘দিদিকে বলো’-র টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উন্নয়নকে আরও বেশি করে বাংলার মানুষের কাছে পৌঁছে দেওয়ার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। এ ছাড়াও ইনস্টাগ্রামে গত ২৭ ফেব্রুয়ারি নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন নুসরত। তার পর আর বিশেষ কোনও পোস্ট দেখা যায়নি সাংসদ-অভিনেত্রীর নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন