Durga Puja 2020

অষ্টমীতে সুরুচি সংঘে ‘চতুষ্কোণ’, ঢাক বাজালেন, অঞ্জলি দিলেন সৃজিত-মিথিলা, নিখিল-নুসরত

সৃজিত-মিথিলা বরাবরই অতিথিবৎসল। তাই সঙ্গী হিসেবে ডেকে নিয়েছিলেন সাংসদ-তারকা নুসরত জাহান এবং তাঁর স্বামী নিখিল জৈনকে।

চার দম্পতিই পুরো বাঙালি বেশে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ১৬:২৫
Share:
Advertisement

বাংলার আবহাওয়া বরাবরই বাঙালির পক্ষে। ষষ্ঠী, সপ্তমীতে মেঘলা আকাশ অষ্টমীর সকালে ঝলমলে। এই রোদ দেখে কারওর ইচ্ছে করে ঘরে বসে থাকতে?বেরিয়ে পড়েছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ভোর ভোর স্নান সেরে নতুন ধুতি আর লাল পাঞ্জাবিতে সেজে, সঙ্গে নতুন বৌ মিথিলা। বিয়ের প্রথম বছর বলে কথা! স্বামীর এই ইচ্ছেয় তাই তাল মিলিয়েছেন মিথিলাও। পরনে মেজেন্ডা লাল শাড়ির জমিতে দুর্গা দালানের জমাটি আলপনার ছাপ! খোলা চুলে, মুক্তোর গয়নায় বাংলাদেশি কন্যের স্নিগ্ধ রূপে সুরুচি সংঘের পুজোয় বাড়তি গ্ল্যামার!

সৃজিত-মিথিলা বরাবরই অতিথিবৎসল। তাই সঙ্গী হিসেবে ডেকে নিয়েছিলেন সাংসদ-তারকা নুসরত জাহান এবং তাঁর স্বামী নিখিল জৈনকে। নিখিলের পরনে সাদা শার্ট। নুসরত যথারীতি মোহময়ী লাল পাড় সাদা শাড়ি, সোনার গয়নায়। ফাঁকা মণ্ডপ পেয়ে মনের সুখে 'চতুষ্কোণ' নিজস্বী তো তুলেছেন। অঞ্জলি দিয়েছেন। আর শেষে ছিল ঢাক বাজান। মিথিলার ঢাকের তালে মুখুজ্জে মশাই দুলেছেন? সেটা এখনও পরিচালকের থ্রিলারের মতোই রহস্যে মোড়া, অজ্ঞাত।

Advertisement

আরও পড়ুন: মৃত্যুর পর তাঁর সব সৃষ্টি যেন ধ্বংস করা হয়, ইচ্ছাপত্রে ইচ্ছাপ্রকাশ সুমনের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement