Nusrat Jahan

‘কথা কম কাজ বেশি’, আধ্যাত্মিক গুরু গৌর গোপাল দাসের বাণী শুনে মুগ্ধতা প্রকাশ নুসরতের

নুসরতের সাক্ষাৎ হল আধ্যাত্মিক গুরুর সঙ্গে। মুগ্ধতা ভাগ করে যা লিখলেন বসিরহাটের তারকা সাংসদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৫
Share:

গৌর গোপল দাসের সঙ্গে ফ্রেমবন্দি নুসরত জাহান। ছবি : ইনস্টাগ্রাম।

তাঁর জীবনের উপর দিয়ে ঝড়ঝাপটা কম যায়নি। তিনি নুসরত জাহান। সদা পজ়িটিভ থাকাই যে লক্ষ্য। একটা সময় কটাক্ষে, বিতর্কে ক্ষতবিক্ষত হয়েছেন নুসরত। কিন্তু পাল্টা জবাব দিতে যাননি কাউকে। তাঁর বিয়ে থেকে সন্তানের পিতৃপরিচয় সবেতেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে সমাজের একাংশ। নুসরতের ভরসা ছিলেন আধ্যাত্মিক গুরু গৌর গোপাল দাস। এ বার সাক্ষাৎ হল গৌর গোপাল দাসের সঙ্গে। মুগ্ধতা ভাগ করে নিলেন নিজের সমাজমাধ্যমের পাতায়।

Advertisement

কপালে ছোট্ট টিপ, পরনে সালোয়ার কামিজ, মুখে আলতো হাসিতে মিশে রয়েছে তৃপ্তি। অভিনেত্রীকে আধ্যাত্মিক গুরুর সঙ্গে ফ্রেমবন্দি করেছেন যশ দাশগুপ্ত। গুরুর উদ্ধৃতি তুলে ক্যাপশনে নুসরত লেখেন, ‘‘কথা কম কাজ বেশি, সাহস সাহচর্যের মন্ত্র একটাই।’’ নুসরত জাহানকে শেষ বার দেখা গিয়েছিল ‘স্বস্তিক সঙ্কেত’ ছবিতে। মুক্তির অপেক্ষায় ‘জয়কালী কলকাত্তাওয়ালি’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। শোনা যাচ্ছে, মুম্বইয়ের দিকে এই মুহূর্তে ঝুঁকেছে যশ-নুসরত জুটি। উল্লেখ্য, যশকে খুব শীঘ্রই দেখা যাবে হিন্দি ছবি ‘ইয়ারিয়াঁ ২’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন