Bollywood Couple

বলিউডের তারকা-সন্তানে মন বসেনি, ‘অক্টোবর’ খ্যাত বনিতার সঙ্গেই ‘খুশি’ এপি ধিলোঁ

বিশ্ববিখ্যাত পঞ্জাবি গায়ক তিনি। তাঁর সৌজন্যেই হলিউডও এখন মজেছে পঞ্জাবি গানে। কানাঘুষো শোনা গিয়েছিল, বনি-কন্যা খুশি কপূরের সঙ্গে প্রেম করছেন এপি ধিলোঁ। তবে এখন তাঁর সঙ্গী অন্য এক অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১১:১২
Share:

এপি ধিলোঁর সঙ্গে প্রেমের চর্চায় সিলমোহর দিলেন বনিতা সন্ধু। ছবি: সংগৃহীত।

এপি ধিলোঁর জীবনে নতুন নারীর আবির্ভাব। আভাস মিলেছিল আগেই। নতুন গান ‘উইথ ইউ’ মুক্তি পাওয়ার আগে গানের প্রচারের জন্য সেই রহস্যময়ী রমণীর সঙ্গে একাধিক ছবিও শেয়ার করেছিলেন বিশ্বখ্যাত পঞ্জাবি গায়ক। তবে তখন সেই নারীর পরিচয় প্রকাশ্যে আনেননি তিনি। ‘উইথ ইউ’ গান মুক্তি পাওয়ার পরে জানা যায়, সেই নারী ‘অক্টোবর’ খ্যাত অভিনেত্রী বনিতা সন্ধু। তখনও তাঁদের প্রেমের জল্পনায় সিলমোহর পড়েনি। নেটাগরিকদের মধ্যে অনেকেই ভেবেছিলেন, স্রেফ গানের প্রচারের জন্য জুটি বেঁধেছেন এপি ও বনিতা। সেই জল্পনায় জল ঢাললেন বনিতা নিজে। এপির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি, সমাজমাধ্যমের পাতায় জানিয়ে দিলেন ‘অক্টোবর’ খ্যাত অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে এপি ধিলোঁর জীবন অবলম্বনে তৈরি তথ্যচিত্র ‘এপি ধিলোঁ: ফার্স্ট অফ আ কাইন্ড’। সেই তথ্যচিত্রের প্রিমিয়ারে একসঙ্গেই হাজির হয়েছিলেন এপি ও বনিতা। এপির পরনে ছিল ডিজ়াইনার স্যুট, বনিতা সেজেছিলেন লাল পোশাকে। প্রিমিয়ারের পার্টিতে তাঁদের ঝলক দেখা গিয়েছিল বটে। তবে এ বার নেপথ্যের একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করলেন বনিতা। কোনও ছবিতে একসঙ্গে সাজগোজ করছেন তাঁরা, কোনও ছবিতে আবার একে অপরের চোখেই হারিয়ে গিয়েছেন যুগল। এমনকি, বনিতাকে পোশাক পরতে সাহায্য করছেন এপি— এমন ছবিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন বনিতা। ছবির নীচে বিবরণীতে লেখা, ‘‘উইথ মি’’, অর্থাৎ ‘আমার সঙ্গে’। বনিতার এই ক্যাপশনেই স্পষ্ট, নিজের ও এপির প্রেমের জল্পনাতেই সায় দিলেন তিনি।

জন্মসূত্রে পঞ্জাবি, এখন কানাডাবাসী এপি ধিলোঁ। পঞ্জাবি গান গাইলেও মাত্র ৩০ বছর বয়সেই নাম করেছেন হলিউডেও। কয়েক মাস আগে কানাঘুষো শোনা যাচ্ছিল, বলিউডের নবাগতা অভিনেত্রী খুশি কপূরের সঙ্গে প্রেম করছেন তিনি। এমনকি, তাঁর এক গানের কথাতেও সেই আভাসই মিলেছিল। সেই জল্পনা এখন অতীত। বনি-কন্যাকে ছেড়ে বনিতাতেই আপাতত মজেছেন এপি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন