Nusrat Jahan

বাদলা দিনে একাই সময় কাটাচ্ছেন নুসরত! অনুরাগীদের প্রশ্ন, যশ নেই কেন?

যশ এবং নুসরত টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি। সম্প্রতি বেশ কিছু কারণে বিতর্কে জড়ায় নায়িকার নাম। এ বার অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে শুরু নতুন আলোচনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৬:১৭
Share:

নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

প্রতি দিন নতুন উপলব্ধি। নিত্যনতুন পোস্ট। নুসরত জাহানের সমাজমাধ্যমের পাতায় রোজই কোনও না কোনও পোস্ট দেখতে পান অনুরাগীরা। কখনও তিনি জীবনবোধের জ্ঞান দিচ্ছেন। কখনও আবার সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গে যাচ্ছেন ‘ডেট’-এ। এই মুহূর্তে তেমন কোনও সিনেমার কাজ করছেন না নুসরত। তা নিয়েও দর্শক মহলে রয়েছে বেশ কিছু অভিযোগ। কেন পর্দায় এত কম দেখা যাচ্ছে নায়িকাকে? যদিও সেই উত্তর নেই কারও কাছেই। এরই মধ্যে বিতর্কে নাম জড়িয়েছে নুসরতের। ফ্ল্যাট প্রতারণাকাণ্ডে নাম জড়িয়েছে নায়িকার। যে জন্য ইডি অফিসে জিজ্ঞাসাবাদের জন্য ডাকাও হয়েছিল অভিনেত্রী তথা তৃণমূল সাংসদকে। তার পর থেকে সব সময়ই ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন তিনি। বুধবার বৃষ্টিভেজা দিনে এ বার অন্য ধরনের পোস্ট নায়িকার। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে কফির কাপ, সঙ্গে প্যাটিস আর কুকিজ়। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “নিজস্ব সময়।”

Advertisement

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

তিনি যে একান্তে সময় কাটাতে চান সেই ইঙ্গিতই পাওয়া গেল তাঁর নতুন পোস্টে। এই এক বছরে যশ মন দিয়েছেন মুম্বইয়ের কাজে। ‘ইঁয়ারিয়া ২’-ছবির মাধ্যমে বলিউডের বড় পর্দায় দেখা যাবে তাঁকে। অনেকেই ধরে নিয়েছিলেন যশের পর পর এ বার বুঝি হিন্দি ছবিতে দেখা যাবে নুসরতকেও। কিন্তু তেমনটা হচ্ছে না। অভিনেতা মুম্বইয়ে বলেই কি একা একা সময় কাটাচ্ছেন নুসরত? উঠছে এমন অনেক প্রশ্ন। গত কালও এমনই একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন নায়িকা। তিনি লিখেছিলেন, “অহেতুক নাটক করার চেয়ে মুখ বন্ধ রাখা ভাল।” পরিস্থিতির পরিপ্রেক্ষিতেই কি এমন উপলব্ধি করছেন অভিনেত্রী? তা নিশ্চিত করে বলা যায় না।

উল্লেখ্য, নুসরতকে আগামী দিনে দেখা যাবে ‘মেন্টাল’ ছবিতে। যে ছবির প্রযোজকও যশ এবং নুসরতই। নায়ক-নায়িকা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন