Madhabi Mukherjee

Madhabi Mukherjee:এখনও হাসপাতালে মাধবী, ইন্ট্রাভেনাস আয়রন ইনজেকশন দেওয়া হল অভিনেত্রীকে

গত ২৯ এপ্রিল আলিপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল 'চারুলতা'কে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২২ ১৩:০৩
Share:

হাসপাতাল থেকে কবে ছুটি পাবেন মাধবী

হাসপাতালে ভর্তির পাঁচ দিনের মাথায রক্তে শর্করার মাত্রা নিয়ন্ত্রণে এল বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের। শনিবার থেকেই নানান শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনও কারণ নেই। এন্ডোস্কোপি করে দেখা গিয়েছে, ক্ষুদ্রান্ত্রে কোনও জটিলতা নেই। রিপোর্ট সব ভাল। কিন্তু তার পরও পর্যবেক্ষণে রাখা হয়েছিল মাধবীকে। কারণ, রক্তে শর্করার মাত্রা কিছুতেই স্বাভাবিক হচ্ছিল না। স্বস্তির খবর এই যে, মঙ্গলবার সকালে অভিনেত্রীর রক্ত পরীক্ষার রিপোর্টও প্রায় স্বাভাবিক এসেছে। শিরার মধ্যে আয়রন ইনজেকশন দিয়ে তাঁর শরীরে রক্তাল্পতারও চিকিৎসা চলছে। তবে এখনও পর্যবেক্ষণেই রয়েছেন 'চারুলতা'। খুব শীঘ্রই তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হবে বলে জানিয়েছেন বিশেষজ্ঞ চিকিসকরা।

Advertisement

বয়সজনিত কারণে বহু দিন ধরেই রক্তাল্পতায় ভুগছিলেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। সেই সঙ্গে রক্তে শর্করার মাত্রাও অতিরিক্ত বেড়ে যাওয়ায় গত ২৯ এপ্রিল তাঁকে আলিপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। সেখানেই এখনও চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন