bollywood

শুটিং চলাকালীন অক্ষয়ের সতর্কতায় ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে রক্ষা পান আয়েষা টাকিয়া

তাঁর কথায় সম্মত হয়ে শুটিং শুরু হল দৃশ্যের। গাড়ি চলতে শুরু করল। স্টিয়ারিঙে নায়িকা আয়েষা। পিছনের আসনে বসে নায়ক অক্ষয় কুমার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ মে ২০২০ ০৯:৩০
Share:
০১ ১৪

বলিউডে এক ও অদ্বিতীয় খিলাড়ি তিনি। ভয় পান না কোনও স্টান্টেই। কিন্তু সেই খিলাড়ি অক্ষয় কুমারও এক বার ভয় পেয়ে গিয়েছিলেন। কারণ তিনি স্টান্ট করছিলেন না। বরং স্টান্ট দেখাচ্ছিলেন নায়িকা আয়েষা টাকিয়া। আর স্রেফ সঙ্গী হিসাবে থাকতে হয়েছিল তাঁকে।

০২ ১৪

ঘটনা ২০০৯ সালের। সে বছর মুক্তি পেয়েছিল ‘এইট ইনটু টেন তসবীর’ ছবিটি। এই অ্যাকশন থ্রিলারের নায়ক ছিলেন অক্ষয়। তাঁর বিপরীতে নায়িকা ছিলেন আয়েষা।

Advertisement
০৩ ১৪

ছবির একটি সিকোয়েন্সের শুটিং হচ্ছিল কানাডার অ্যালবার্টায়। চিত্রনাট্য অনুযায়ী সেই দৃশ্যে আয়েষা গাড়ি চালাবেন। গাড়ির পিছনের আসনে থাকবেন অক্ষয়।

০৪ ১৪

শুটিং শুরুর আগে বার বার জিজ্ঞাসা করা হয় আয়েষাকে। জানতে চাওয়া হয়, তিনি গাড়ি চালাতে পারেন কিনা?

০৫ ১৪

উত্তরে আয়েষা জানান, গাড়ি চালাতে তাঁর কোনও সমস্যা হবে না।

০৬ ১৪

তাঁর কথায় সম্মত হয়ে শুটিং শুরু হল দৃশ্যের। গাড়ি চলতে শুরু করল। স্টিয়ারিঙে নায়িকা আয়েষা। পিছনের আসনে বসে নায়ক অক্ষয় কুমার।

০৭ ১৪

ইতিমধ্যে ঘটল বিপত্তি। গাড়ির উপর নিয়ন্ত্রণ হারালেন আয়েষা। চলন্ত গাড়ির পাশেই এ দিকে রাস্তায় ২৫ ফুট গভীর গর্ত। সে দিকেই এগোতে থাকে গাড়ি।

০৮ ১৪

মুহূর্তের মধ্যে সতর্ক হন অক্ষয়। ক্যামেরা থেকে নজর সরে যায় তাঁর। বুঝে যান, কী হতে চলেছে!

০৯ ১৪

চোখের পলকে অক্ষয় নিজের আসন ছেড়ে এগিয়ে গিয়ে স্টিয়ারিং নিজের নিয়ন্ত্রণে নিয়ে নেন।

১০ ১৪

তাঁর হাতের গুণে বশ মানে চলন্ত গাড়ি। থেমে যায় ওখানেই। কোনওমতে দুর্ঘটনা থেকে রক্ষা পান অক্ষয় কুমার ও আয়েষা টাকিয়া।

১১ ১৪

অক্ষয় সতর্ক হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে না আনলে পরিস্থিতি আরও সঙ্কটজনক হত। অক্ষয়-আয়েষাকে নিয়ে গাড়ি সোজা পড়ত গভীর গর্তে।

১২ ১৪

তার জেরে ঘটে যেতে পারত ভয়ঙ্কর দুর্ঘটনা। অক্ষয়ের তৎপরতায় রক্ষা পান তিনি আর আয়েষা, দু’জনেই।

১৩ ১৪

শুধু তাই নয়। তাঁর জন্য বন্ধ হল না ছবির শুটিং-ও। ফলে বড় অঙ্কের আর্থিক ক্ষতির হাত থেকেও রক্ষা পান এর প্রযোজকরা। মোট ন’জন প্রযোজক টাকা লগ্নি করেছিলেন এই ছবিতে।

১৪ ১৪

নাগেশ কুকুনুরের পরিচালনায় ‘এইট টু টেন তসবীর’ মুক্তি পেয়েছিল ২০০৯-এর ৩ এপ্রিল। ছবির শুটিংয়ের সঙ্গে জড়িয়ে আছে এ রকমই এক রোমহর্ষক ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement